বিলাইছড়িতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক ১

প্রতীকী ছবি

বিলাইছড়িতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক ১

অনলাইন ডেস্ক

রাঙামাটির বিলাইছড়িতে বাক-প্রতিবন্ধী এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম মো. হাসান (৫০)। শনিবার সকালে রাঙামাটির বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তাংকুইতাং পাড়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ফারুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তাংকুইতাং পাড়ায় বাক প্রতিবন্ধী কিশোরীকে ঘরে রেখে বাজারে যায় তার বাবা-মা।

এ সময় তাদের বাসায় বেড়াতে আসে ওই এলাকার স্থানীয় মো. হাসান নামে এক ব্যক্তি। পরে ওই কিশোরীকে একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। বাজার থেকে মেয়েটির বাবা-মা ঘরে ফিরে এসে ঘটনার বিষয় জানতে পারে।

পরে স্থানীয়দের সহায়তায় গত শুক্রবার বিলাইছড়ি থানায় অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে ভুক্তভোগী কিশোরীর বাবা।


তিনি বলেন, হাসান প্রায় সবজি ব্যবসার কাজে তাদের ঘরে যাতায়াত করতো। সেদিন আমরা ফসল বিক্রি করার জন্য বাজারে গিয়েছিলাম মেয়েকে ঘরে রেখে। সে সুযোগে হাসান এত বড় ক্ষতি করেছে। মামলা করতে দেরি হয়েছে কারণ ফরুয়া একটি দুর্গম ইউনিয়ন। এ জন্য সঠিক সময় মামলা করতে পারিনি। নদীতে পানি না থাকায় পায়ে হেঁটে পথ পাড়ি দিতে হয়।

বিলাইছড়ি থানার কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর জানান, অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে পুলিশ ও সেনাবাহিনী যৌথ অভিযান চালিয়ে আটক করতে সক্ষম হয়। পরে মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য বিলাইছড়ি থেকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে রবিবার রাঙামাটি জেলা জজ আদালতে হাজির করা হবে।