আওয়ামী লীগ বিক্রি হয়ে গেছে, মন্তব্য আমির খসরুর

আওয়ামী লীগ বিক্রি হয়ে গেছে, মন্তব্য আমির খসরুর

অনলাইন ডেস্ক

‘আওয়ামী লীগ আজকে কোনো রাজনৈতিক দল নেই’ বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ। বলেছেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে, তারপর থেকে শুরু হবে নির্বাচনের প্রক্রিয়া। তাহলে বিএনপি অবশ্যই নির্বাচনে যাবে কারণ আমরা তো জয়ী হব, যারা জিতবে না তারা তাদের নির্বাচনে ভোট চুরির প্রকল্প নিয়েছে।

আমির খসরু শনিবার বিকেলে নোয়াখালীর মাইজদী শহীদ মিনার চত্বরে বিএনপির বিশাল জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আওয়ামী লীগ বিক্রি হয়ে গেছে মন্তব্য করে আমীর খসরু বলেন, আওয়ামী লীগ আজকে কোনো রাজনৈতিক দল নেই, এরা বিক্রি হয়ে গেছে অফিসারদের কাছে, পুলিশের কাছে, দুর্নীতিবাজ ব্যবসায়ীর কাছে। এদের কোনো রাজনৈতিক ভবিষ্যত নেই। শেখ হাসিনা আওয়ামী লীগকে রাজনৈতিক দল হিসেবে ধ্বংস করে দিয়েছে।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দারের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মো. শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক এবং কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামিমসহ স্থানীয় ও কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ।

ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, এবার যদি শেখ হাসিনার অধীনে ভোট হয় তাহলে দুদিন আগে ভোট হয়ে যাবে। এই ভোট জনগণ মানবে না।

জয়নুল আবেদিন ফারুক বলেন, আওয়ামী লীগ কিন্তু বিএনপিকে বিশ্বাস করতে পারে না।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক