এটমিক রিপোর্টার্স বাংলাদেশের নতুন ট্রেজারার শামীমা সুলতানা

শামীমা সুলতানা লাবু।

এটমিক রিপোর্টার্স বাংলাদেশের নতুন ট্রেজারার শামীমা সুলতানা

নিজস্ব প্রতিবেদক

এটমিক রিপোর্টার্স বাংলাদেশের (এআরবি) নতুন ট্রেজারার (কোষাধ্যক্ষ) হিসেবে নির্বাচিত হয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল ২৪ এর সাংবাদিক শামীমা সুলতানা লাবু।

শনিবার (২৭ মে) রাজধানীর পরীবাগে সাংস্কৃতিক বিকাশ কেন্দ্রে সংগঠনের সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মত মতামতের ভিত্তিতে তাকে নির্বাচিত করা হয়। দুই বছর মেয়াদি ২০২২-২০২৩ কার্যনির্বাহী কমিটির অবশিষ্ট সময়ে সংগঠনের এই পদে দায়িত্ব পালনের জন্য তাকে নির্বাচিত করা হয়েছে।

সংগঠনের প্রেসিডেন্ট মো আরিফুল সাজ্জাতের সভাপতিত্বে এবং সেক্রেটারি ফজলে রাব্বির পরিচালনায় এতে কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং সাধারণ সদস্যগণ উপস্থিত ছিলেন।

গত বছরের ২৭ জানুয়ারি সংগঠনের ২০২২-২৩ কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কোষাধ্যক্ষ পদে নিউজ বাংলার তানজীর মেহেদী নির্বাচিত হন। তবে গত ফেব্রুয়ারিতে নতুন কর্মস্থলে যোগ দেয়ার উদ্দেশে দেশ ত্যাগ করায় এই পদটি শূন্য হয়। ওই পদে শামীমা সুলতানা লাবুকে নির্বাচিত করা হয়েছে।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- ভাইস প্রেসিডেন্ট পদে জিন্নাতুন নুর (বাংলাদেশ প্রতিদিন), জয়েন্ট সেক্রেটারি পদে দেবাশীষ রায়, অর্গানাইজিং সেক্রেটারি পদে মাহমুদুল হাসান (ইন্ডিপেন্ডেন্ট টিভি), অফিস সেক্রেটারি পদে ইয়ামিন সাজিদ (দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড), কমিউনিকেশন, ট্রেনিং এন্ড রিসার্চ সেক্রেটারি নাজমুল লিখন (দেশ রূপান্তর)।

এছাড়া কার্যনির্বাহী সদস্যদের মধ্যে রয়েছেন- মো মুজাহিরুল হক (৭১ টিভি), আবুল কালাম আজাদ (বিবিসি বাংলা) এবং হাসান আজাদ (কালবেলা)।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক