হঠাৎ অভিনয় ছাড়ার সিদ্ধান্ত আনুশকার

হঠাৎ অভিনয় ছাড়ার সিদ্ধান্ত আনুশকার

অনলাইন ডেস্ক

অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী আনুশকা শর্মা। এর কারণও জানিয়েছেন বিরাটপত্নী। কান চলচ্চিত্র উৎসবে থাকাকালীন নিজের এ সিদ্ধান্তের কথা প্রকাশ করেন আনুশকা।

আনন্দবাজারের খবরে প্রকাশ, আনুশকা জানান, এই মুহূর্তে মেয়ে ভামিকার তাঁকে প্রয়োজন।

যদিও বাবা হিসেবে বিরাট অত্যন্ত দায়িত্বশীল, জানিয়েছেন আনুশকা। কিন্তু মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সারাক্ষণ মাকে দরকার তার। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান আরও বেশি।
তাই সব দিক ভেবেচিন্তে এই সিদ্ধান্তই নিয়েছেন অভিনেত্রী।

এমনিতেই বিরাট কোহলি এবং আনুশকা শর্মাও তাঁদের সন্তানকে স্পটলাইট থেকে সরিয়ে রাখতে চেয়েছেন। কন্যা ভামিকার নিরাপত্তা বজায় রাখা তাঁদের কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। ২ বছর বয়স হতে না হতেই তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা শুরু হয়, খুবই বিরক্ত বোধ করবেন বিরাট এবং আনুশকা। তাই মেয়েকে সঙ্গে নিয়ে ছবি তুলতে আপত্তি জানান এই তারকা দম্পতি। এমনিতেই সারাক্ষণ ভামিকাকে আড়াল করে রাখতে দেখা যায় আনুশকাকে। সেই নিয়ে কম কটাক্ষের মুখে পড়েননি অভিনেত্রী। গাড়িতে মেয়েকে আড়াল করা নিয়ে অনেকেই কথা শুনিয়েছেন।

অনেকেই আনুশকাকে নিয়ে বলেছেন, মা যেন উনি একাই হয়েছেন বলিউডে! আবার কেউ বললেন, এত রেগে যাওয়ার কী আছে? তবে কারও বক্তব্য, উনি যদি গোপনীয়তা বজায় রাখতে চান, সেটুকু সম্মান করা উচিত।

মা হওয়ার পর আনুশকা প্রথম ছবি ‘চাকদহ এক্সপ্রেস’। এই ছবিতে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে তাঁকে।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক