নোয়াখালীতে বিএনপির ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেপ্তার ২০

সংগৃহীত ছবি

নোয়াখালীতে বিএনপির ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেপ্তার ২০

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে বিএনপির ওয়ারেন্টভুক্ত আসামিসহ বিভিন্ন মামলায় বিএনপির ২০ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের মাধ্যমে নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক তৈরির চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার।

গ্রেপ্তাররা হলেন, নোয়াখালী জেলা ছাত্রদলের সহ-সভাপতি আনোয়ার হোসেন রকি, বিএনপি কর্মী আলা উদ্দিন ভুঁইয়া, মো. নোমান, দুলাল, সজিব ও নূর উদ্দিনসহ ২০ জন।

সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জেলা ছাত্রদলের সহ-সভাপতি সহ বিএনপির ৬ নেতাকর্মীকে পুলিশ গ্রেপ্তার করেছে বলে দাবি করেছেন জেলা বিএনপির নেতারা।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি বলেন, সরকার পুলিশের মাধ্যমে আতঙ্ক তৈরি করে সমাবেশকে বানচাল করতে চায়। সমাবেশকে ঘিরে আমাদের অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। তবে গ্রেপ্তারের সংখ্যা বাড়বে বলেও মন্তব্য করেন এই নেতা।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মিজানুর রহমান পাঠান সত্যতা স্বীকার করে বলেন, ৬ বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে একাধিক মামলা ও ওয়ারেন্ট
রয়েছে।

তবে ডিএসবির প্রধান জিয়া মো. মোস্তাফিজ মিয়া সত্যতা স্বীকার করে বলেন, শুক্রবার রাত থেকে শনিবার বিকেল পর্যন্ত ২০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এদের মধ্যে হয়তো কারো কারো রাজনৈতিক পরিচয় রয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক