সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

সংগৃহীত ছবি

সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আরেক পরীক্ষার্থীসহ দুইজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার রাত ৯টায় উপজেলার শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভগাছা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই এসএসসি পরীক্ষার্থীর নাম তানভীর আহম্মেদ (১৭)। সে শাজাহানপুর উপজেলার বামুনিয়া বারআঞ্জুল গ্রামের শামীম হোসেনের ছেলে।  

দুর্ঘটনায় আহতরা হলো-একই উপজেলার বামুনিয়া খিয়ারপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মাসুদ রানার ছেলে সানোয়ার হোসেন (১৭) ও শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের আবু মুসার ছেলে হযরত আলী (১৫)।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, তানভীর ও সানোয়ার দুই বন্ধু। তারা দু’জনই শাজাহানপুর আড়িয়া বাজার উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে। শুক্রবার তারা স্থানীয় জামুন্না মেলায় যায়। এরপর মোটরসাইকেল নিয়ে ধুনটে যমুনা নদীর বাঁধে বেড়াতে গিয়েছিল তারা। রাতে বাড়ি ফেরার পথে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভগাছা এলাকায় ওই মোটরসাইকেলের সঙ্গে একটি সাইকেলের সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলে থাকা দুজন ও সাইকেল আরোহী কিশোর হযরত সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে এগারোটার দিকে তানভীর আহম্মেদ মারা যায়।

এদিকে শনিবার দুপুর পর্যন্ত আহত সানোয়ারের জ্ঞান ফেরেনি। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা জানান, দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে তানভীর আহম্মেদ নামে এসএসসি পরীক্ষার্থী মারা গেছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে রয়েছে।

news24bd.tv/কেআই