'সালাহরটা নয়, আমার গোলটাই সেরা'

ফাইল ছবি

'সালাহরটা নয়, আমার গোলটাই সেরা'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সবাইকে অবাক করে এবার এগিয়ে যান মোহাম্মদ সালাহ। বিশ্ব ফুটবলের সব হেভিওয়েটদের পিছনে ফেলেই চলতি বছরের সেরা গোলের খেতাব পুসকাস সম্মান জিতে নেন মিশরের হয়ে খেলা লিভারপুলের এই ফুটবলার।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গেল আসরের ফাইনালে এখনও সবার চোখে লেগে রয়েছে রিয়াল মাদ্রিদের গ্যারেথ বেলের ওভারহেড কিক গোলটি। এগিয়ে ছিলেন জুভেন্টাসের বিপক্ষে রোনালদোর করা বাইসাইকেল কিকের গোলটিও।

গেলো সপ্তাহে পুরস্কার ঘোষণা করা হলেও এনিয়ে প্রথমবারের মতো মুখ খুলেন সিআর সেভেন। পর্তুগিজ ফরোয়ার্ড সালাহর গোলটির প্রশংসা করছেন ঠিকই। তবে নিজের গোলকেই এগিয়ে রেখেছেন। নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে লাইভে এসে শুক্রবার রোনালদো বলেন, সালাহর গোলটি বেশ ভালোই ছিল।

তবে আমার গোলটি ছিল উল্টো।

news24bd.tv

রোনালদো নিজের ফ্যানদের উদ্দেশ্যে আরও বলেন, আমার গোলটি হয়েছিল বাইসাইকেল কিকের মাধ্যমে। সেটা অসাধারণ ছিল। সবাই সত্যটা বলেন, কেউ মিথ্যে বলবেন না।

ফিফার পুসকাস সম্মান পাওয়ার ক্ষেত্রে বেল, মেসি, রোনালদোদের সঙ্গে সঙ্গে মনোনীত হয়েছিলেন রাশিয়ার ডেনিস চেরিশেভ, ফ্রান্সের বেঞ্জামিন পাভার্ড, পর্তুগালের রিকার্ডো কোয়ারেসমাও। সবাইকে পেছনে ফেলেই শিরোপাটি নিজের করে নেন সালাহ।

নিজের গোলকে সেরা উল্লেখ করে রোনালদো আরও বলেন, অবশ্যই আমারটা সেরা ছিল। যদিও আমি হতাশ নই। কখনও তুমি জয় পাবা। কখনও হারতে হবে। গত ১৫ বছর আমি আমার সেরাটা দিয়েছি। আমি অনেক খুশি।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর