আইপিএলের ফাইনাল আজ

সংগৃহীত ছবি

আইপিএলের ফাইনাল আজ

অনলাইন ডেস্ক

গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংসের ফাইনালের মধ্য দিয়ে আজ রোববার পর্দা নামবে এবারের আইপিএলের। ধোনীর চেন্নাই পঞ্চমবার, নাকি হার্দিক পান্ডিয়া টানা দ্বিতীয়বার শিরোপা ঘরে তুলবেন? তা দেখার অপেক্ষায় প্রহর গুনছেন ক্রিকেট প্রেমীরা। সমাপনীতেও থাকবে চমক। পারফর্ম করবেন বলিউডের নামী র‌্যাপার ও গায়করা।

প্রস্তুত রয়েছে ১ লাখ ৩২ হাজার ধারণক্ষমতার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম।  

দশ দল থেকে এখন টিকে আছে দুটি। সবার আগে ফাইনাল নিশ্চিত করেছে মহেদ্র সিং ধোনীর চেন্নাই। এখন পর্যন্ত অনুষ্ঠিত ১৬ আসরের মধ্যে ৯ বারই ফাইনাল খেলেছে ধোনীর চেন্নাই।

যেখানে শিরোপা জিতেছে ৪ বার।

গত আসরে নাম লিখিয়ে বাজিমাত করে গুজরাট। এবারও উঠেছে ফাইনালে। হার্দিক পান্ডিয়ার ক্যাপ্টেনসিতে মুগ্ধ ভারতবাসী।

ব্যাট হাতে দারুণ ছন্দে আছেন গুজরাট ওপেনার শুভমান গিল। তিন সেঞ্চুরি চার ফিফটিতে ১৬ ম্যাচে এখন পর্যন্ত করেছেন ৮৫১ রান। অপরদিকে চেন্নাইয়ের জার্সিতে খেলা ডেভন কনওয়ে, ঋতুরাজ গায়কোয়াটরাও ফর্মে আছেন। আসরে নিজের নামের পাশে যোগ করেছেন ৫শ’ বেশি রান।

বল হাতে মোহাম্মদ সামি, রশিদ খান, মোহিত শর্মারা গুজরাটের ভরসার প্রতীক। আর চেন্নাইয়ে তুষার দেশপাণ্ডে, রবিন্দ্র জাদেজা, পাথিরানারা একাই ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন।

সমাপনীতেও থাকছে চমক। ম্যাচের শুরুতে পারফর্ম করবেন কিং এবং নিউক্লিয়া। ইনিংস ব্রেকে ডিভাইন এবং জোনিতা গান্ধীরা মঞ্চ মাতাবেন।

আইপিএল শেষে ভারতীয় ক্রিকেটারদের খুব একটা ফুসরত নেই। কারণ ৭ জুন থেকে লন্ডনে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। যেখানে টিম ইন্ডিয়ার প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়