দুর্নীতি করলে ছেলে জাহাঙ্গীরকেও ছাড় দেবেন না জায়েদা খাতুন

দুর্নীতি করলে ছেলে জাহাঙ্গীরকেও ছাড় দেবেন না জায়েদা খাতুন

অনলাইন ডেস্ক

অনিয়ম-দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন গাজীপুর সিটির নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন। তিনি বলেন, ‌‌অনিয়মের বেলায় কোনো ছাড় নেই। দুর্নীতির বেলায় থাকবে ‘জিরো টলারেন্স’। কেউ অনিয়ম-দুর্নীতি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সে ক্ষেত্রে আমার ছেলেও রেহাই পাবে না।  

শনিবার (২৮ মে) রাতে গাজীপুর নগরীর ছয়দানা এলাকার নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতার সময় এসব কথা বলেন জায়েদা খাতুন। এ সময় ছেলে মোহাম্মদ জাহাঙ্গীর আলমও সঙ্গে ছিলেন।  

মেয়র বলেন, প্রতিমাসেই কর্মপরিকল্পনা করে কাজ করব।

নগরীর রাস্তা-ড্রেন নির্মাণকে অধিকার দেব। পরে পর্যায়ক্রমে ময়লা-আবর্জনা ও পরিবেশ দূষণ মুক্তকরণসহ অন্যান্য কাজ করব। এসব কাজে আমি দুর্নীতি সহ্য করবো না।

জাহাঙ্গীরের কাজে সন্তুষ্ট হয়ে ভোটাররা আমাকে ভোট দিয়েছে উল্লেখ করে জায়েদা খাতুন বলেন, আমিও তাদের কথা স্মরণ রেখে সিটির কাজ করবো। এ ক্ষেত্রে সাংবাদিক ও মিডিয়াকেও সঙ্গে রাখবো। আমি ছেলের সকল অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করবো।

এ সময় সাবেক মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, দেশের সবচেয়ে বড় সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়েছেন আমার মা। আমরা সুন্দর করে একটি নতুন গাজীপুর সিটি করপোরেশন উপহার দিতে চাই। এ শহর সকলের। সবার সহযোগিতা পেলে আমরা একটি পরিকল্পিত শহর উপহার দিতে পারবো।  

বৃহস্পতিবার গাজীপুর সিটির তৃতীয় নির্বাচনে মেয়র হয়েছেন জায়েদা খাতুন। তিনি এ সিটিরই দ্বিতীয় নির্বাচনে বিজয়ী মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের মা।  

এবারের নির্বাচনে মায়ের সঙ্গে ছেলেও মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। কিন্তু ‘ঋণখোলাপী প্রতিষ্ঠানের’ জামিনদার হওয়ায় তার মনোনয়ন বাতিল করে দেয় নির্বাচন কমিশন।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক