ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের ২ যাত্রী নিহত, আহত ৭

ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের ২ যাত্রী নিহত, আহত ৭

অনলাইন ডেস্ক

কুমিল্লার দাউদকান্দিতে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসে ধাক্কা দিলে দুই জন নিহত এবং ৭ জন আহত হয়েছেন। রোববার (২৮ মে) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার শহীদনগর বাসস্ট্যান্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা বাদশা মিয়া (৬৫) ও দাউদকান্দি উপজেলা ভাউরিয়া গ্রামের বাসিন্দা মো. দুলাল মিয়া বেপারী (৫০)। আহতরা হলেন রাবেয়া আক্তার (৩৫) তার ছয় বছরের শিশু মাহিন, পারভীন আক্তার (৪০), মোজাম্মেল হোসেন (৪২), বাবু (৩৫), সোহাগ মিয়া (২৩) ও রমজান আলী (১৯)।

তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দাউদকান্দিগামী স্থানীয় যাত্রী পরিবহনের একটি মাইক্রোবাস ঢাকা চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর বাসস্ট্যান্ডে রাস্তার পাশে গাড়ি থামিয়ে যাত্রী নামাচ্ছিল। এ সময় হঠাৎ পেছন থেকে দ্রতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসে থাকা যাত্রী বাদশা মিয়া ও দুলাল বেপারী গাড়ির নিচে চাপা পড়ে ঘটনারস্থলেই নিহত হন।

আহত হন আরও ৭ জন।  

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও দাউদকান্দি ফায়ার সার্ভিসের একটি দল নিহতদের মরদেহ উদ্ধার করে। দাউদকান্দি হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. জাহাঙ্গীর আলম বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের লাশ পুলিশ হেফাজতে রয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ঘাতক ট্রাক চালক পলাতক।

news24bd.tv/আইএএম