ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার ২

৫ লাখ ৯৪ হাজার টাকা উদ্ধার

ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার ২

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের মঙ্গলকাটা বাজারে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের টাকা চুরির ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ।  

রোববার (২৮ মে) দুপুরে সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ সংবাদ সম্মেলন করে চুরি যাওয়া সাড়ে ৯ লাখ টাকার মধ্যে ৫ লাখ ৯৪ হাজার টাকা উদ্ধার ও ২ জনকে গ্রেপ্তারের বিষয়টি তিনি নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, সুনামগঞ্জের সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের মঙ্গলকাটা বাজারে অবস্থিত মোহাম্মদ আলীর মালিকানাধীন ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে গত ২৫ মে রাতে সাড়ে ৯ লাখ টাকা ও ০১ টি ল্যাপটপ ও সিসি ক্যামেরার ভিডিও চুরি হয়।

পরে গত ২৭ মে রাতে সুনামগঞ্জ সদর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে ব্যাংকিং অফিসে নিয়োজিত সোহেল রানা নামে এক কর্মচারীকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হলে সে চুরি বিষয়টি স্বীকার করে এবং তাকে সাথে নিয়ে পুলিশ ঘটনার সাথে জড়িত আরেক আসামি আলী আজগরকে গ্রেপ্তার করে।

 

পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী সোহেল রানার নির্মাণাধীন বাড়ির মাটির নিচ থেকে পুলিশ সাড়ে ৯ লাখ টাকার মধ্যে ৫ লাখ ৯৪ হাজার টাকা ও ১টি ল্যাপটপ উদ্ধার করে।  

পুলিশ সুপার আরও জানান, চুরি বন্ধ ও শহরবাসীর নিরাপত্তা জোরদারের জন্য পুরো শহর সিসি টিভির আওতায় নিয়ে আসা হবে। সারা জেলায় নজরদারি বাড়ানো হবে।
news24bd.tv/কেআই