যাত্রীবাহী বাস থেকে গাঁজা-ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ৩

যাত্রীবাহী বাস থেকে গাঁজা-ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকায় পৃথক দুইটি অভিযান চালিয়ে যাত্রীবাহী বাস থেকে প্রায় ১৪ কেজি গাঁজা ও ১ হাজার ৭৭৫ পিস ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব।  

এ সময় নারীসহ তিন মাদক কারবারীকে আটক করা হয়। রোববার দিবাগত রাতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় এ অভিযান দুইটি পরিচালনা করে র‍্যাব।

আটক আসামিরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার তারাপুর হঠাৎপাড়া এলাকার এরফান আলীর ছেলে মাসুম রেজা (২৬), কুমিল্লা জেলার লাইমাই থানার বাকৈল এলাকার আব্দুল্লাহ রনির স্ত্রী রোজিনা খাতুন (৩০) ও একই থানার বুচ্চি এলাকার আবিদ আলীর ছেলে আব্দুর রব (৪৫)।

রোববার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মো. আবুল হাশেম সবুজ।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, রোববার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উল্লেখিত স্থানে চেকপোস্ট বসিয়ে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ গামী একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ১৩ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ একজনকে আটক করা হয়।

একই রাতে অন্য আরেকটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ১ হাজার ৭৭৫ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়। আটক আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধার হওয়া আলামতসহ তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

news24bd.tv/কামরুল

এই রকম আরও টপিক