সবাইকে খুশি করে চলা সম্ভব না: শাকিব

সংগৃহীত ছবি

সবাইকে খুশি করে চলা সম্ভব না: শাকিব

অনলাইন ডেস্ক

চার বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। ১৯৯৯ সালের ২৮ মে প্রথম মুক্তি পেয়েছিল তার অভিনীত সিনেমা 'অনন্ত ভালোবাসা'। বর্তমানে শাকিব খানের মুক্তিপ্রাপ্ত সিনেমার সংখ্যা ২৪৭টি। সর্বশেষ মুক্তি পেয়েছে তপু খান পরিচালিত 'লীডার: আমিই বাংলাদেশ'।

আসছে ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে হিমেল আশরাফ পরিচালিত 'প্রিয়তমা'।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের গতকাল রোববার ক্যারিয়ারের দুই যুগ পূরণ হয়েছে। কক্সবাজারে সিনেমা 'প্রিয়তমা'র শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব। শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতা থেকে আসা ইধিকা পাল।

কক্সবাজারে শুটিংয়ের ফাঁকে শাকিবের ক্যারিয়ারের এই উজ্জ্বল ক্ষণটিকে কেক কেটে উদযাপন করা হয়।

বিশেষ এই দিনে সুপারস্টার শাকিব জানালেন, সবাইকে খুশি করে চলা পৃথিবীর কোনো মানুষের পক্ষে সম্ভব না। ক্যারিয়ারের দুই যুগ পূরণ হওয়ার মুহূর্তে সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

তিনি বলেন, ‘অনেক বছর ধরে দেখেছি একটা স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে এমনটা করেন। তাদের কথায় কান দিলে অনেক আগেই থেমে যেতে হতো। দশ জন আমার খারাপ চাইলেও কোটি মানুষ আমার জন্য ভালো চায়, আমার জন্য দোয়া করে। তাদের ভালোবাসার শক্তিতে আমি দ্বিগুণ এগিয়ে যাই। সবাইকে খুশি করে চলা পৃথিবীর কোনো মানুষের পক্ষে সম্ভব না। সবসময় আমার কাজটা করেছি এবং যতদিন বেঁচে থাকবো করে যাব। ’

আরও পড়ুন: ক্যারিয়ারের দুই যুগ পূর্তিতে শাকিবকে কেক খাইয়ে দিলেন ইধিকা

বিগত কয়েকবছর ধরে শোনা যাচ্ছে শাকিবের ক্যারিয়ার শেষ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এমন কথা গত ১৬ বছর ধরে শুনে আসছি। যেদিন থেকে সিনেমায় আমার একটা জায়গা তৈরি হয়েছে সেদিন থেকে। যতবার আমাকে আটকানোর চেষ্টা হয়েছে মানুষের অন্তহীন ভালোবাসায় দ্বিগুণ এগিয়ে গেছি। মানুষ আমাকে ভালোবাসে সেই ভালোবাসা আমাকে দর্শকদের কাছে নিয়ে যায়। যে দু-চারজন মানুষ এমন কথা বলে তাদের কথা গায়ে মাখি না। এটা থাকবেই ভালো কাজ দিয়ে সেটা মোকাবিলা করতে হবে। ’

বর্তমানে শাকিব ব্যস্ত আছেন ‘প্রিয়তমা’ সিনেমার কাজে। এ ছবিতে তার বিপরীতে আছেন কলকাতার ইধিকা পাল। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ।

সর্বশেষ  ২০২৩-এ 'লিডার আমিই বাংলাদেশ' সিনেমায় বুবলীর সঙ্গে জুটি বেঁধে অভনয় করেছেন শাকিব খান।

news24bd.tv/রিমু  


 

এই রকম আরও টপিক