বনানীতে নির্মাণাধীন এক্সপ্রেসওয়ের রড পড়ে পথচারীর মৃত্যু

প্রতীকী ছবি

বনানীতে নির্মাণাধীন এক্সপ্রেসওয়ের রড পড়ে পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানী বনানীতে এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ করার সময় উপর থেকে রড পড়ে মাথায় ঢুকে অজ্ঞাত পথচারী (১২) কিশোরের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ মে) দুপুর ১২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে একটায় সে মৃত্যুবরণ করে।

অজ্ঞাত ওই কিশোরকে উদ্ধার করে নিয়ে আসা চার যুবক ইমন জনি হৃদয় এবং মুরাদ বলেন, বনানী এলিভেটেড এক্সপ্রেসওয়ের নিচ দিয়ে হেঁটে যাওয়ার সময় উপর থেকে একটি রড ওই কিশোরের মাথায় পড়ে মাথায় ঢুকে যায়।

পরে আমরা ঐদিক দিয়ে যাওয়ার সময় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাই।

সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

তারা আরও বলেন, আমরা ওই ছেলের নাম পরিচয় কিছুই জানতে পারিনি। আমরা মানবিক দিক বিবেচনা করে ওই কিশোরকে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছিলাম কিন্তু তাকে বাঁচানো গেল না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বনানী থেকে এলিভেটেড এক্সপ্রেস এর কাজ করার সময় উপর থেকে একটি রড ওই কিশোরের মাথার উপর পড়লে তার মাথায় ঢুকে যায়।

পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে জরুরী বিভাগে মৃত্যু হয় তার। আমরা বিষয়টি বনানী থানাকে জানিয়েছি। মরদেহটি বর্তমানে হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এখন পর্যন্ত ওই কিশোরের নাম পরিচয় পাওয়া যায়নি।

news24bd.tv/FA