চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণার্থীর ফকলিফটার চাপায় প্রশিক্ষক নিহত

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণার্থীর ফকলিফটার চাপায় প্রশিক্ষক নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে প্রশিক্ষণার্থীর ফকলিফটার (কন্টেইনার লোড-আনলোড গাড়ি) চাপায় গোলাম রসুল (৫০) নামে এক প্রশিক্ষক নিহত হয়েছেন।

নিহত গোলাম রসুল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যাণপুর মহল্লার মৃত আলাউদ্দিন মণ্ডলের ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জ সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র-টিটিসি’র সহকারী প্রশিক্ষক পদে কর্মরত ছিলেন।

ঘটনাটি ঘটেছে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী প্রশিক্ষক গোলাম রসুল এক প্রশিক্ষণার্থীকে ফকলিফটার চালানোর প্রশিক্ষণ দিচ্ছিলেন।

একপর্যায়ে প্রশিক্ষণার্থী হঠাৎ করে ব্যাক গিয়ার দিলে ফকলিফটার পেছনে থাকা গোলাম রসুলকে সজোরে ধাক্কা দেয়। এসময় ওই প্রশিক্ষণার্থী দ্রুত পালিয়ে যায়। পরে টিটিসির শিক্ষক-কর্মচারীরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ওসি মো. সাজ্জাদ হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে অভিযোগ উঠেছে টিটিসির অধ্যক্ষের কারসাজিতে অর্থ নিয়ে বহিরাগত এক প্রশিক্ষণার্থীকে ফকলিফটার ড্রাইভিং শেখানো হচ্ছিল। এ ব্যাপারে টিটিসি’র অধ্যক্ষ মো. মইনুদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার মন্তব্য পাওয়া যায়নি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক