রাসিক নির্বাচন কার্যক্রম পরিচালনায় যুবলীগের টিম গঠন

ফাইল ছবি

রাসিক নির্বাচন কার্যক্রম পরিচালনায় যুবলীগের টিম গঠন

নিজস্ব প্রতিবেদক

আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে নৌকার প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে টিম গঠন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে গত ১৯ মে যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা টিমের টিম লিডার ও আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক। যুগ্ম-আহ্বায়ক রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. আনোয়ার হোসেন ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিনকে সদস্য সচিব করা হয়েছে।

একইসাথে যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. জহুরুল ইসলাম মিল্টন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক সম্মেলন মো. সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. মাহফুজার রহমান উজ্জ্বল, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি মো. রমজান আলী, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি মো. আবু সালেহ, রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন (বাচ্চু) ও রাজশাহী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টুকে সমন্বয়ক করে সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক