রাজমিস্ত্রিদের নিয়ে বসুন্ধরা গ্রুপের রাজসভা

রাজসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের পশ্চিমাঞ্চলের ডিজিএম আব্দুল লতিফ

রাজমিস্ত্রিদের নিয়ে বসুন্ধরা গ্রুপের রাজসভা

শাকিলা ইসলাম জুঁই • সাতক্ষীরা প্রতিনিধি 

সাতক্ষীরার তালা উপজেলায় রাজমিস্ত্রিদের নিয়ে রাজসভা করেছে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট। সন্ধ্যায় উপজেলার পাটকেলঘাটা থানার আব্দুল আজিজ কমপ্লেক্সে মিস্ত্রিদের কারিগরি কর্মদক্ষতা ও কিং ব্র্যান্ড সিমেন্টের গুনাগুণ সম্পর্কে জানাতে ‘রাজসভা’ নামে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।  

রাজসভায় কিং ব্র্যান্ড সিমেন্টের গুণগত মান, কার্যক্ষমতা, ব্যবহার প্রণালীসহ সিমেন্টের বিভিন্ন বিষয় কর্মশালায় তুলে ধরা হয়।  

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের পশ্চিমাঞ্চলের ডিজিএম আব্দুল লতিফ।

তালা জাতপুর বাজারের কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক ও মজুমদার কন্সট্রাকশনের প্রকৌশলী ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোম্পানিটির দক্ষিণাঞ্চলের এজিএম খন্দকার তাজরুল হাসান, খুলনা বিভাগীয় ডিএসএম মো. নজরুল ইসলাম, সিমেন্ট কোম্পানির টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার মো. কাওসার হোসেন ও এস এম আরমান, সাতক্ষীরা এলজিইডির ইঞ্জিনিয়ার মো. জাহাঙ্গীর আলম, কিং ব্র্যান্ড সিমেন্টের পাটকেলঘাটা বাজারের চৌধুরী এন্টারপ্রাইজের প্রপাইটার আবু সাঈদ, খুলনার এরিয়া সেলস্ ম্যানেজার আব্দুল মালেক দেওয়ান ও সাতক্ষীরা সদরের মো: মনিরুজ্জামান।  

রাজসভায় প্রশ্ন-উত্তর পর্ব শেষে রাজমিস্ত্রিদের মধ্য থেকে বিজয়ীদের মাঝে পুরস্কারস্বরূপ উপহার সামগ্রী প্রদান করা হয়। রাজসভায় রাজমিস্ত্রিদের অংশগ্রহণে র‌্যাফেল ড্রও অনুষ্ঠিত হয়।


জুঁই▐ অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর