আশুলিয়ায় দুই নারীর লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

সংগৃহীত ছবি

আশুলিয়ায় দুই নারীর লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

সাভারে অজ্ঞাত এক (৩৫) নারীকে গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃওরা। সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ বলছে, সকালে সাভারের ব্যাংক কলোনি এলাকায় রতন মিয়া নামের এক ব্যক্তির ছয়তলা ভবনের নিচতলায় সিড়ির পাশে ওই নারীর বস্তাবন্দি লাশ দেখতে পায় বাড়ির মালিক। লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজনকে জানায়।

পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। রাতের যেকোন সময় দুর্বৃওরা ওই নারীকে গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বলে জানিয়েছে পুলিশ। হত্যার আগে দুর্বৃত্তরা ওই নারীকে ধর্ষণ করেছে কি-না তাও তদন্ত করছে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাড়িটির প্রতিটি কক্ষের ভাড়াটিয়াদের জিজ্ঞাসাবাদ করছে।

এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। কী কারণে এই হত্যাকাণ্ড তাও তদন্ত করছে পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা নিউজটোয়েন্টিফোরকে বলেন, কী কারণে ওই নারী হত্যাকাণ্ডের শিকার হয়েছেন তা তদন্ত করা হচ্ছে। এ ঘটনার দুজনকে আটক করা হয়েছে। সাভার মডেল থানার একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে আশুলিয়ার কুরগাও এলাকার থেকে রোকসানা নামে এক নারীর লাশ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে কোনো আসামি গ্রেপ্তার হয়নি।

news24bd.tv/SHS