কানাডা প্রবাসী নারীকে হত্যার পর বালিচাপা!

কানাডা প্রবাসী নারীকে হত্যার পর বালিচাপা!

অনলাইন ডেস্ক

রাজধানীর দক্ষিণখানে আফরোজা বেগম (৪০) নামে এক কানাডা প্রবাসী নারীকে হত্যার পর বালিচাপা দিয়ে রাখার অভিযোগ উঠেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রাত বুধবার (৩১ মে) ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আফরোজা বেগম পাঁচ বছর ধরে কানাডা থাকেন। তিনি নীলফামারী জেলার ডোমার উপজেলার নীজভোগডাবুড়ি গ্রামের মো. আতাউল্লাহ মন্ডলের মেয়ে।

তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহত আফরোজা বেগমের ভাই আরিফুল ইসলামের ভাষ্যমতে, প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্স হওয়ার পর প্রবাসী আশরাফুল আলমকে বিয়ে করেন আফরোজা। রোজার আগে তারা কানাডা থেকে বাংলাদেশে আসেন। কিন্তু, হঠাৎ করে গত শুক্রবার থেকে আমার বোনকে পাওয়া যাচ্ছিল না।

বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে ২৮ মে দক্ষিণখান থানায় নিখোঁজ জিডি করি। পরে আজ (বুধবার) আশরাফুলের বাসার পাশের ফাঁকা জায়গায় মাটিতে পুঁতে রাখা অবস্থায় বোনের মরদেহের সন্ধান পাই।

আশরাফুল রাজধানীর দক্ষিণখানের নদ্দাপাড়া দক্ষিণপাড়ার শামছুদ্দিন সরকারের ছেলে। স্ত্রীকে হত্যা করে তিনি কানাডা পালিয়ে গেছেন বলে ধারণা করা হচ্ছে।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের ভাই থানায় জিডি করার পর একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হলে তিনি মৃত্যুর রহস্যকে উদঘাটন করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক