নাটোরে ইভটিজিং এর অভিযোগে দুই কলেজ ছাত্র গ্রেপ্তার

নাটোরে ইভটিজিং এর অভিযোগে দুই কলেজ ছাত্র গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি

নাটোরে প্রাইভেট পড়তে যাওয়া আসার পথে এক স্কুল শিক্ষার্থীকে ইভটিজিং করাসহ তার গলা থেকে ওড়না কেড়ে নিয়ে ভিডিও করায় আব্দুল্লাহ ও সিয়াম হোসেন নামে দুই কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাতে শহরের আলাইপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে মোবাইলে ভিডিও ধারণ করা অভিযুক্ত কিশোরকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। গ্রেপ্তার আব্দুল্লাহ শহরের হাফরাস্তা মহল্লার আলীম শেখের ছেলে ও এন এস কলেজের ২য় বর্ষের ছাত্র এবং সিয়াম হোসেন নিচাবাজার মহল্লার নুরুজ্জামান বাবুর ছেলে ও সদ্য এসএসসি পাস করা ছাত্র।

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, বুধবার সন্ধ্যার দিকে শহরের মীরপাড়া এলাকার ৯ম শ্রেণীর এক ছাত্রী আলাইপুর ফৌজদারী পাড়া দিয়ে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিলো। পথে ফৌজদারী পাড়া পুকুর পাড় এলাকায় কয়েকজন কিশোর তার পথরোধ করে। এ সময় মেয়েটি পালানোর চেষ্টা করলে তারা মেয়েটির ওড়না খুলে নেয় এবং মেয়েটির সাথে ধস্তাধস্তি করে। বখাটেরা সেই দৃশ্য মোবাইলে ধারণ করে।

এ সময় মেয়েটি চিৎকার দিয়ে পালিয়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেয়। স্থানীয়রা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মেয়েটিকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। পরে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালিয়ে বুধবার রাতেই ঘটনার মূলহোতা আব্দুল্লাহ ও সিয়ামকে গ্রেপ্তার করে পুলিশ।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক