বাসের ধাক্কায় প্রাণ গেল মা ও দুই সন্তানের

সংগৃহীত ছবি

বাসের ধাক্কায় প্রাণ গেল মা ও দুই সন্তানের

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে এক নারী ও তাঁর দুই সন্তান রয়েছেন। তাঁরা সবাই ওই অটোরিকশার যাত্রী। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ডাকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শাহিনুর আক্তার (৩৫) এবং তাঁর দুই সন্তান মো. মানিক ও মো. মিরাজ। মানিক অনার্সে পড়তেন। মিরাজ সদ্য এসএসসি পরীক্ষা শেষ করেছিল। শাহিনুর পটিয়া উপজেলার জিরি গ্রামের শফিউল আলমের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, জিরি গ্রাম থেকে ছেলেদের নিয়ে অটোরিকশায় করে আনোয়ারার বারশত ইউনিয়নের গুন্ধীপ গ্রামে বাবার বাসায় যাচ্ছিলেন শাহিনুর। পথে ডাকপাড়া এলাকায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নিহত হন শাহিনুর। আহত অবস্থায় তাঁর দুই ছেলেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান তাঁরা।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, ঘটনাস্থল থেকে নিহত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। চমেক হাসপাতালে তাঁর দুই ছেলেও মারা গেছেন বলে তাঁদের পরিবার নিশ্চিত করেছে। বাসটি আটক করা হলেও চালক পলাতক রয়েছেন।

news24bd/ARH