পুলিশ ও সরকারি সংস্থা ঝামেলা করলে ‘ভিডিও’ রাখবেন: আব্বাস

পুলিশ ও সরকারি সংস্থা ঝামেলা করলে ‘ভিডিও’ রাখবেন: আব্বাস

অনলাইন ডেস্ক

‘সামনে আওয়ামী লীগের হয় পতন, না হয় পলায়ন অপেক্ষা করছে। আমরা তাদের পতনে সাহায্য করব, কিন্তু পলায়নে সাহায্য করব না। ’

আজ শুক্রবার দুপুরে ঢাকার নয়াপল্টনে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে এমন কথা বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

এসময় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, পুলিশ বা সরকারি কোনো সংস্থা ঝামেলা করলে তার ‘ভিডিও’ এবং ‘ছবি’ নিয়ে রাখবেন।

মির্জা আব্বাস বলেন, ‘পুলিশ ভাইয়েরা, আপনারা আমাদের গ্রেপ্তার করেন, ধরে নিয়ে যান, কষ্ট দেন। এতে বিএনপির নেতা-কর্মীদের মনে অনেক ক্ষোভ থাকতে পারে। সে ক্ষোভ নিরসনের লক্ষ্যে বলব, সব পুলিশ কিন্তু এক রকম না। কিছু পুলিশ ভালো আছে, কিছু পুলিশ খারাপ আছে।

যে লোকগুলো, যে প্রতিষ্ঠান আপনাকে ঝামেলা করবে, কষ্ট করে হলেও একটা ভিডিও করে রাখবেন, আর একটা ছবি রাখবেন। যেখানে হোক, কারণ এদের কাউকে ছাড়া যাবে না। ’

সরকারের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়া তিনবার ক্ষমতায় এসেছেন, প্রধানমন্ত্রী হয়েছেন। কখনোই তিনি ভোট চুরি করে ক্ষমতায় আসেননি। কিন্তু আওয়ামী লীগ ভোট চুরি করে ১৪টি বছর ধরে ক্ষমতা আঁকড়ে রেখেছে। এই অনির্বাচিত সরকার শুধু গণতন্ত্রকেই হত্যা করেনি, লুটপাট করে দেশকে ফোকলা বানিয়ে ফেলেছে। হাজার হাজার কোটি টাকা পাচার করে বেগম পাড়া বানিয়েছে। সরকার ভালোভাবেই জানে জনগণের ভোটে তারা কখনো ক্ষমতায় আসতে পারবে না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত এই দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে কয়েক হাজার নেতা-কর্মী অংশ নেন।

news24bd.tvতৌহিদ