আওয়ামী লীগ নেতার হাত-পা ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

আওয়ামী লীগ নেতার হাত-পা ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে উপজেলায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জহোর আলী খানকে (৭০) পিটিয়ে ও কুপিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। শুক্রবার দুপুর ২টার দিকে কিসমত বৌলপুর গ্রামে মসজিদে জুমার নামাজ শেষে বাড়ি ফেরার পথে হোগলাপাশা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহোর আলী খানকে পিটিয়ে বাম হাত ও দুই পা ভেঙ্গে গুরুতর আহত অবস্থায় রাস্তার পাশে ফেলে রেখে চলে যায় সন্ত্রাসীরা। গুরুতর আহত এই আওয়ামী লীগ নেতাকে বিকাল ৪টার দিকে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতার ছেলে হোগলাপাশা ইউনিয়নের ৭নং ওয়ার্ড ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মো. আল আমিন খান জানান, শুক্রবার দুপুর ২টার দিকে কিসমত বৌলপুর গ্রামে মসজিদে জুমার নামাজ শেষে বাড়ি ফিরছিলেন আমার বাবা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহোর আলী খান।

এসময়ে স্থানীয় এক দল সন্ত্রাসী ধারাল অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে তার বাবার ওপর হামলা করে। হামলাকারীরা পিটিয়ে তার বাবার বাম হাত ও দুই পা ভেঙ্গে ফেলেছে। ধারাল অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। পরে খবর পেয়ে বাবাকে উদ্ধার করে বিকাল ৪টার দিকে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়।
দলীয় গ্রুপিং ও কোন্দলের কারণে দলে জামায়াত-বিএনপির আশ্রিত সন্ত্রাসীদের দিয়ে এই ঘটনা ঘটানো হয়েছে বলে দাবী করেন তিনি।  

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা জহোর আলী খান গুরুতর আহতের খবর পেয়ে বাগেরহাট জেলা হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। চিকিৎসাধীন ওই নেতার কাছ থেকে ঘটনার সাথে জড়িতদের নাম জানতে পুলিশ তৎপর রয়েছে। এঘটনায় এখনো কোন মামসলা হয়নি। লিখিত অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/কেআই