অধিকাংশ মেয়েই পুরুষের দোষ দেখতে পান না: রাজ-পরী ইস্যুতে তসলিমা

অধিকাংশ মেয়েই পুরুষের দোষ দেখতে পান না: রাজ-পরী ইস্যুতে তসলিমা

অনলাইন ডেস্ক

সোমবার (২৯ মে) মধ্যরাতে অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়। যদিও প্রকাশের কিছু সময় পরেই সেসব ভিডিও-ছবি মুছে ফেলা হয়। ভিডিও-ছবি ফাঁস হওয়ার পর অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল আকার-ইঙ্গিতে অভিযোগের তীর ছুড়লেন পরীমনির দিকে। পরীও নাছোড়বান্দা।

উল্টো তীর ছুড়লেন সুনেরাহ'র দিকে।

ঘটনার প্রায় দুদিনের মাথায় ছবি ও ভিডিও ফাঁসের ব্যাপারটি দৃষ্টিগোচর হয় অভিনেত্রী তানজিন তিশার। ফেসবুক ভেরিফায়েড পেজে দেওয়া এক দীর্ঘ স্ট্যাটাসে অভিনেত্রী তার আপত্তিকর ভিডিও ফাঁসে ক্ষোভ প্রকাশ করেছেন। একই সঙ্গে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন জানিয়ে দেশে ফিরে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

এই বিতর্কের মাঝে মত প্রকাশ করলেন লেখিকা তসলিমা নাসরিন। তিনি বলেন, অধিকাংশ মেয়েই পুরুষের দোষ দেখতে পান না। সমস্ত অঘটনের মূলে তাঁরা মনে করেন, আছে মেয়েরাই।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তসলিমা রাজ-পরী ইস্যুতে যা লিখেছেন পাঠকদের জন্য নিম্নে হুবহু তুলে ধরা হলো-

তসলিমা নাসরিন লিখেছেন, 'বাংলাদেশের সিনেমার নায়িকা পরীমণিকে আমি ইনোসেন্ট এবং ইন্টেলিজেন্ট বলে মনে করি।  বেশ কয়েক মাস আগে তিনি জানিয়েছিলেন যে তাঁর স্বামী রাজ তাঁর গায়ে হাত তোলেন এবং অতিষ্ঠ হয়ে তিনি রাজকে ত্যাগ করতে বাধ্য হচ্ছেন। কিছুদিন পর অবশ্য পরীমণি আপোস করেছেন। আবার সেই স্বামীর সঙ্গেই বাস করতে শুরু করেছেন।

রাজের বান্ধবীদের সঙ্গে কিছু ভিডিও রাজের ফেসবুক থেকে ভাইরাল হওয়ার পর পরীমণির দিকে অভিযোগের আঙুল তুলেছে অনেকে। কিন্তু পরীমণি রাখঢাক না করে এবার জানিয়ে দিয়েছেন যে রাজ তাঁর সঙ্গে গত দশদিন যাবৎ থাকছেন না, অর্থাৎ খুব স্বাভাবিকভাবেই রাজের ফোন পরীমণির নাগালের বাইরে। আরও একটি তথ্য ফাঁস করেছেন পরী, তা হলো,  রাজ এখন থাকছেন সুনেরাহ নামের এক নায়িকার সঙ্গে। কী হবে না হবে তা না ভেবে পরীমণি অপ্রিয় কিছু সত্য বলে ফেলেন, এ কারণেই তাঁকে আমার ভিড়ের বাইরের মানুষ বলে মনে হয়। অনেকটাই আলাদা।  

পরীমণি বলেছেন রাজকে তাঁর জীবন থেকে ছিনিয়ে নেওয়ার দায় সম্পূর্ণই সুনেহরার। তিনি সুনেরাহকে ভৎর্সনা করলেন। আমি অবাক হলাম, রাজ যদি তাঁর স্ত্রীকে ঠকিয়ে থাকেন, স্ত্রীকে চিট করে অন্য কারও সঙ্গে সম্পর্ক করেন, আনফেইথফুল হন, তা হলে  দোষ রাজের না হয়ে অন্যের হবে কেন? রাজ তো প্রাপ্তবয়স্ক লোক, তাই নয় কি? পরীমণি রাজকে দোষ দিলেন না। তিনি দোষ দিলেন সুনেরাহকে, মেয়েটিকে।  

অধিকাংশ মেয়েই পুরুষের দোষ দেখতে পান না। সমস্ত অঘটনের মূলে তাঁরা মনে করেন, আছে মেয়েরাই। পরীমণিও তা-ই করলেন। ভিড়ে মিশে গেলেন। '

news24bd.tv/রিমু