পার্লার থেকে প্রেমিকের সঙ্গে পালালেন কনে, মণ্ডপে অপেক্ষায় বর!

প্রতীকী ছবি

পার্লার থেকে প্রেমিকের সঙ্গে পালালেন কনে, মণ্ডপে অপেক্ষায় বর!

অনলাইন ডেস্ক

পার্লারে সাজগোজ করতে গিয়েছিলেন এক তরুণী। সে দিনই ছিল তার বিয়ের অনুষ্ঠান। কিন্তু সেজেগুজে কনে আর বাড়ি ফিরলেন না। প্রেমিকের বাইকে উঠে পালিয়ে গেলেন বিয়ের আগেই।

ভারতের রাজস্থানে এ ঘটনা ঘটে। কনে এবং তার পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বর। অভিযোগে বলা হয়, তাদের কাছ থেকে পাওয়া দামি উপহার নিয়ে তরুণী পালিয়েছে। সেগুলো তারা ফিরে পেতে চাইছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢোলপুরের তরুণীর সঙ্গে মোরেনা এলাকার যুবকের বিয়ে ঠিক হয়েছিল সম্প্রতি। সেই অনুযায়ী বেশ কিছু দিন ধরে চলছিল বিয়ের তোড়জোড়, আয়োজন। বিয়ের দিন যথাসময়ে মণ্ডপে হাজির হন বর। তার সঙ্গে বরযাত্রীর দলও আসে। দীর্ঘক্ষণ তারা সেখানেই অপেক্ষা করেছিলেন। কিন্তু অভিযোগ, কনে আর মণ্ডপে আসেনি।  

দীর্ঘ অপেক্ষার পর বরযাত্রীদের সন্দেহ হয়। তারা কনের পরিবারের সঙ্গে কথাবার্তা বলেন। কনে কোথায় জানতে চাইলে তরুণীর পরিবার জানায়, তিনি পার্লারে সাজতে গিয়েছেন।

বরের ভাই এর পর সংশ্লিষ্ট পার্লারে খোঁজ নেন। সেখান থেকে তিনি জানতে পারেন, অনেক আগেই তরুণী এক যুবকের সঙ্গে বাইকে উঠে পালিয়ে গেছে। পুরো বিষয়টি পরিষ্কার হতে এর পর আর বেশি সময় লাগেনি।  

তরুণীর পরিবারের সঙ্গে বরযাত্রীরা ঝামেলায় জড়িয়ে পড়েন। বর এবং তার পরিবার থানায় যান। অভিযোগ, বিয়ে উপলক্ষে তারা কনেকে বেশ কিছু সোনাদানা দিয়েছিলেন। উপহার হিসাবে দেওয়া হয়েছিল একটি মোবাইল ফোনও। সে সব ফেরত দেওয়ার দাবি জানিয়েছেন তারা।

সূত্র: আনন্দবাজার

news24bd.tv/aa