গান্ধী আশ্রম ট্রাস্টের উদ্যোগে ১৫ ভারতীয় অতিথিদের সাথে মতবিনিময়

গান্ধী আশ্রম ট্রাস্টের উদ্যোগে ১৫ ভারতীয় অতিথিদের সাথে মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি

অহিংসা সর্বোত্তম গুণ, যা ভালোবাসা হতে উৎসারিত হয়, অহিংসার মাধ্যমে সহিংসতা মোকাবেলা করুন, মহাত্মা গান্ধীর এমন শান্তির বাণীর শ্লোগানকে সামনে রেখে নোয়াখালীতে ভারত থেকে আগত ১৫ সদস্য বিশিষ্ট অতিথিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ জুন) বিকেল ৫টায় নোয়াখালী জেলা প্রশাসক ও গান্ধী আশ্রম ট্রাস্টের ট্রাস্টি দেওয়ান মাহবুবুর রহমানের সভাপতিত্বে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সময় সর্ব ভারতীয় হরিজন সেবক সংঘের সভাপতি অধ্যাপক ড. শংকর কুমার স্যান্যাল এর নেতৃত্বে ১৫ সদস্য বিশিষ্ট অতিথি দল মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

গান্ধী আশ্রম ট্রাস্টের পরিচালক ও সিইও রাহা নব কুমারের পরিচালনায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) বিজয়া সেন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর ইউসুফ, নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক লোকমান হোসেন ভূঁইয়া, নুরুল আলম মাসুদ, জামাল হোসেন বিষাদসহ অতিথিবৃন্দ।

এসময় বক্তারা মহাত্মা গান্ধীর জীবনী নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং তিনি শান্তির বার্তা নিয়ে নোয়াখালীতে আগমন করেছেন বলে জানান বক্তারা। এসময় গান্ধীর তার আদর্শ গড়ে তোলার জন্য তারা আহবান জানান। এর আগে আগত অতিথিদের ফুল ও সম্মাননা দিয়ে বরণ করেন জেলা প্রশাসক। ট

news24bd.tv/FA