ভয় দেখাতে চাপাতি নিয়ে ফেসবুকে পোস্ট!

ভয় দেখাতে চাপাতি নিয়ে ফেসবুকে পোস্ট!

সৈয়দ নোমান, ময়মনসিংহ

‌‘মনের খুশিতে ফেসবুকে পোস্ট দিয়েছিলাম। পরে ডিলিট করছি। আমার অনেক শত্রু আছে তো, তাই তাদের ভয় দেখানোর জন্য এভাবে পোস্ট দেই। ’ অনেকটা দম্ভোক্তি নিয়ে এভাবেই সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন আশিক মিয়া (৩০) ওরফে চাপাতি আশিক।

সম্প্রতি তার ফেসবুক আইডিতে চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে পোস্ট দিলে ভাইরাল হয় বেশ কয়েকটি ছবি। তিনি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগি গ্রামের বাসিন্দা। চাঁদাবাজি সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়াও কিশোর গ্যাং পরিচালনা করাই তার কাজ। বেশ কয়েকটি অপরাধে জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা আছে বলে নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয়রা জানান, আশিক মিয়া ওরফে চাপাতি আশিকের বিভিন্ন অপকর্মের কারণে অল্প দিনের মধ্যে এলাকায় তিনি ভয়ঙ্কর হয়ে দাঁড়ান। উঠতি বয়সের কিশোরদের নিয়ে গড়ে তোলে গ্যাং পার্টি। নানাবিধ বিবাধে জড়িয়ে মুহূর্তেই দা লাঠি, রামদা ছাড়াও চাইনিজ চাপাতি তার দলের কিশোরদের হাতে হাতে দেখা যায়।

সাধারণ মানুষও তাদের অপরাধমূলক কর্মকাণ্ডে অতিষ্ঠ। গত ফেব্রুয়ারি মাসে স্থানীয় চেয়ারম্যানের সাথে আবুল বাশার নামে এক ইউপি সদস্যের উপর হামলা চালায় কিশোর গ্যাং। পরে জানা যায় এই গ্যাংয়ের নেতৃত্বে ছিল এই আশিক। থানায় মামলা হলেও সে থাকে ধরাছোঁয়ার বাইরে। অন্যদিকে গত বেশ কয়েকদিন ধরে স্থানীয় উচাখিলা বাজারে প্রকাশ্যে দা , লাঠি ও চাপাতি নিয়ে মহড়া দেয় এই আশিকের দল। এই দৃশ্য অনেকেই মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করে। তখনও আলোচনায় আসে আশিক।

জানতে চাইলে ঈশ্বরগঞ্জ থানার ওসি পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, ইতিমধ্যে আমরা অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের পাঁচজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছি। তাদের স্বীকারোক্তিতে আশিকের নাম বেড়িয়ে আসে। তাকেও মামলায় অন্তর্ভুক্ত করা হয়েছে। গ্রেপ্তারের চেষ্টা চলছে।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক