বাগেরহাটে মোটরসাইকেল কেড়ে নিল শিশুর প্রাণ

বাগেরহাটে মোটরসাইকেল কেড়ে নিল শিশুর প্রাণ

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের শরণখোলা উপজেলায় ব্যাটারীচালিত ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে নারিয়া নাম ৯ মাসের এক শিশু মারা গেছে। আহত হয়েছেন নিহত শিশুটির মাসহ আরও চার জন। আশঙ্কাজনক অবস্থায় নিহত শিশুটির মা নাসরিন বেগমকে (৩১) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।  

শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর-আমড়াগাছিয়া সড়কের শহিদ মুন্সির বাড়ির সামনে ঘটে এই সড়ক দুর্ঘটনা।

নিহত শিশু মারিয়া মোরেলগঞ্জ উপজেলার আমতলী গ্রামের জুয়েল সরদারের একমাত্র সন্তান।

আহত অন্যরা হলেন- উপজেলার রাজাপুর গ্রামের ভ্যানচাল আ. লতিফ (৬৮), তার মেয়ে এলমা আক্তার (২৬) এবং একই গ্রামের বাদল খলিফার ছেলে মোটরসাইকেল চালক সুয়ার সরদার (২৩)।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর-আমড়াগাছিয়া সড়কের শহিদ মুন্সির বাড়ির সামনে ব্যাটারীচালিত ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিমু মারিয়া ও তার মা নাসছিন বেগমসহ ৫ জন আহত হয়।  

স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে শরণখোলা হাসপাতালে নিয়ে যান।

সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে সবাইকে উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শিশু মারিয়ার অবস্থা সংকটাপন্ন হলে তাকে সিটি মেডিক্যাল থেকে ঢাকায় নেয়ার পথে রবিবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়ে এখনো কেউ থানায় কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

news24bd.tv/কেআই