বিদায় বেলায় মেসিকে উদ্দেশ্য করে নেইমার, ‘ভাই, আমি তোমাকে ভালোবাসি’

সংগৃহীত ছবি

বিদায় বেলায় মেসিকে উদ্দেশ্য করে নেইমার, ‘ভাই, আমি তোমাকে ভালোবাসি’

অনলাইন ডেস্ক

মাঠ এবং মাঠের বাইরে বিশ্বসেরা ফুটবল যুগল ধরা হয় মেসি-নেইমারকে। ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত বার্সেলোনায় এ জুটি প্রথম একসঙ্গে খেলেছেন। এরপর আবার পিএসজির হয়ে দুই মৌসুম মাঠ মাতালেন তারা। এ সময়টায় নিজেদের বন্ধুত্বকে অন্য এক উচ্চতায় নিয়ে গেছেন দুজনে।

নেইমারের চার বছর পর পিএসজিতে দিলেও তাকে রেখেই আবার ক্লাবটি ছাড়ছেন মেসি। জুনেই প্যারিসের ক্লাবটির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। চুক্তি নবায়ন করছেন না তিনি। ফলে আবার একা হয়ে যাচ্ছেন নেইমার।

তাতে দুঃখ তো আছেই। নেইমার আবার আপ্লুতও।

গতকাল শনিবার পিএসজির জার্সি গায়ে শেষ ম্যাচ খেলেছেন মেসি। ম্যাচের পর ড্রেসিংরুমে প্রিয় সতীর্থ এবং বন্ধুর সঙ্গে ছবি তোলেন নেইমার। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি পোস্ট করে ব্রাজিল সুপারস্টার নেইমার লিখেছেন, ‘ভাই, আমরা যেমনটা ভেবেছিলাম তেমনটা হয়নি ঠিকই, কিন্তু আমরা যথাসাধ্য চেষ্টা করেছি। তোমার সঙ্গে আরও দুই বছর কাটাতে পারাটা আমার জন্য ভীষণ আনন্দের। ’

ব্রাজিলিয়ান এই তারকা আরও লেখেন, ‘তোমার নতুন অধ্যায়ের জন্য শুভকামনা রইল। সুখী হও। আমি তোমাকে ভালোবাসি। ’

পিএসজির হয়ে শেষটা অবশ্য সুখকর হয়নি মেসির। ক্লেরমঁর কাছে ম্যাচটি পিএসজি হারে ২-৩ গোলে।

শোনা যাচ্ছে, পিএসজি ছেড়ে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মহাতারকার যোগ দিতে যাচ্ছেন সৌদি আরবের কোনো ক্লাবে। আন্তর্জাতিক গণমাধ্যমের খবর সঠিক হলে সম্ভাব্য ‘আল হিলাল’ এ মোটা অংকের পারিশ্রমিকে যোগ দিতে যাচ্ছেন মেসি। তবে একাধিক গণমাধ্যমের দাবি, মেসিকে পেতে ওঁত পেতে আছে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামি।

এদিকে, মেসিকে পেতে কাজ করে যাচ্ছে বার্সেলোনাসহ একাধিক ইউরোপিয়ান ক্লাবও।

news24bd.tv/SHS