পোষ্যকে হারিয়ে নুসরাতের পোস্ট, সমব্যাথী মিমি যা লিখলেন 

পোষ্যকে হারিয়ে নুসরাতের পোস্ট, সমব্যাথী মিমি যা লিখলেন 

অনলাইন ডেস্ক

টালিউড, বলিউড, ঢালিউড- সবখানেই নায়িকাদের পোষ্য প্রেম দেখা যায়। টালিউডে যে সমস্ত অভিনেত্রী সন্তান স্নেহে পোষ্যদের যত্ন নেন, তাঁদের মধ্যে অন্যতম নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। আর নুসরাত-মিমি বন্ধুত্ব বেশ পুরনো। সম্প্রতি ‘হ্যাপি’কে হারিয়ে শোকে ভেঙে পড়েছেন যশ-নুসরাত।

সোশ্যাল মিডিয়ায় ছেলে হ্যাপিকে নিয়ে পোস্ট করেন নুসরাত, আর তাতেই তাঁর দুঃখে সমব্যাথী হয়েছেন ‘বোনুয়া’ মিমি।

গতকাল রোববার হ্যাপিকে মনে করে নুসরাত লিখেছিলেন, ‘আমাদের প্রিয় ছেলের স্নেহময় স্মৃতির উদ্দেশ্যে… এখন আমাদের বাড়িতে কারও না থাকা দিনরাত অনুভব করছি। আমরা জানি এই সময়টা কঠিন, কাটিয়ে উঠতে শক্ত হতে হবে। আমাদের জীবনে একটা টুকরো তোমার সঙ্গে চলে গেছে।

আমাদের জীবনে অনেক সুখ আর ভালোবাসা এনে দিয়েছিলে তুমি, সবসময়ের সঙ্গী ছিলে… নীরবে হলেও সবসময় পাশে থেকো। ভালোবাসি, মিস করি তোমায়। আমাদের প্রিয় সন্তান, মা এবং বাবা অপেক্ষা করবে যতক্ষণ না পরপারে আবার আমাদের দেখা হচ্ছে। আমরা তোমায় অনেকটা ভালোবাসি। ’

নুসরাতের এই পোস্টেই কমেন্ট করেছেন 'বোনুয়া' মিমি চক্রবর্তী, ইন্ডাস্ট্রির সহকর্মী রুক্মিণী মৈত্র, পার্নো মিত্র, গায়িকা ইমন চক্রবর্তীরা। নুসরাতের কথায় সহমত প্রকাশ করে মিমি কমেন্টে লেখেন, ‘যতক্ষণ না আমরা আবার রংধনু সেতু পেরিয়ে আবারও দেখা হয়। ’

বেশকিছু সময় আগে নিজের সন্তানসম পোষ্যকেও হারিয়েছিলেন মিমিও। সেসময় তিনিও ভেঙে পড়েছিলেন। আর তাই নুসরাতের এই দুঃখ তিনি আরও বেশি অনুভব করতে পারছেন।

প্রসঙ্গত, হ্য়াপি আসলে ছিলেন যশের পোষ্য, তবে তাঁর সঙ্গে বিয়ের পর নুসরাতও তাঁকে আপন করে নিয়েছেন।

news24bd.tv/রিমু