ম্যাসেঞ্জারে মেয়েরা কি পাঠায় জানালো জায়েদ খান 

সংগৃহীত ছবি

ম্যাসেঞ্জারে মেয়েরা কি পাঠায় জানালো জায়েদ খান 

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা জায়েদ খান বহুদিন ধরেই নিজের মেয়ে ভক্তদের নিয়ে নানা বক্তব্য দিয়ে এসেছেন। এই অভিনেতার দাবি, ঢালিউডে ব্যাচেলর অভিনেতাদের মধ্যে তার নারী ভক্ত সংখ্যা বেশি।

তবে সম্প্রতি এই নায়ক জানালেন আরও এক নতুন তথ্য। ম্যাসেঞ্জারে তার ইনবক্সে মেয়েরা অসংখ্য ‘লাভ ইউ’ টেক্সট পাঠিয়ে রাখে ভালোবাসার কথা জানান দিয়ে।

 

গণমাধ্যমকে জায়েদ খান বলেন, ‘আমাকে কোনো মেয়ে ভালোবাসার কথা বললে আমি তাকে খুশি হয়ে লাভ রিয়েক্ট দেই। রিপ্লাই দেই, নইলে সে মনঃক্ষুণ্ণ হবে। আমার ইনবক্স ভর্তি লাভ ইউ টেক্সট। আমার ম্যাসেঞ্জার বক্স দেখলে মাথা ঘুরে পড়ে যাবেন।

সারাদিন আপনার মাথা ঘুরতে থাকবে যে কী হয় আমার ম্যাসেঞ্জার বক্সে। ’

কেন আপনাকে নারীরা পছন্দ করে? উত্তরে জায়েদ বলেন, ‘আমার রাশিতে হয়তো এটা আছে। পছন্দ করার কারণ হতে পারে রাশিগত। এই প্রমাণ অনেকবার সবাই দেখেছে। সবাই দৌড়ে এসে ছবি তোলে। তারা আমাকে বিশ্বাস করে এটা আমাকে পছন্দ করার আরেকটি কারণ। তাছাড়া একজন শিল্পী হিসেবে আমাকে মেয়েরা পছন্দ করতেই পারে। ’

এই অভিনেতা আরও বলেন, ‘আমি মনে করি আমার ব্যক্তিত্ব এবং চলাফেরা দেখেও তারা পছন্দ করতে পারে। আমি মেয়েদের চেয়ে সালমান খানকে বেশি পছন্দ করি। এমনকি কোনো মেয়ে আর্টিস্টের চেয়েও সালমান খানকে পছন্দ করি। এটা আমার মনের ফিলিংস! এটা হতেই পারে। ঠিক একইভাবে আমাকে হয়তো মেয়েরা পছন্দ করে। ’

news24bd.tv/আলী 

পাঠকপ্রিয়