১০ মিনিটেই শেষ আর্জেন্টিনার ম্যাচের টিকিট

সংগৃহীত ছবি

১০ মিনিটেই শেষ আর্জেন্টিনার ম্যাচের টিকিট

অনলাইন ডেস্ক

১৫ জুন চীনের বেইজিংয়ে লিওনেল মেসির আর্জেন্টিনা তাদের এশিয়া সফরের প্রথম ম্যাচে মাঠে নামবে অস্ট্রেলিয়ার বিপক্ষে। আর এই ম্যাচের জন্য প্রথম পর্যায়ে কিছু টিকিট ছাড়া হয়েছিল। টিকিটের দাম নিয়ে চীনে সমালোচনা শুরু হয়েছিল, বলা হচ্ছিল উচ্চ মূল্যের কারণে দর্শক মুখ ফিরিয়ে নিবেন। তবে দলটা তো লিওনেল মেসির আর্জেন্টিনা।

তাইতো উচ্চমূল্যের সেই টিকিট বিক্রি হতে সময় লেগেছে মাত্র ১০ মিনিট।  

প্রথম পর্যায়ে ঠিক কী পরিমাণ টিকিট ছাড়া হয়েছে নির্দিষ্ট করে বলেনি আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। বেইজিংয়ে এ ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য ৮২ মার্কিন ডলার—বাংলাদেশি মুদ্রায় যা ৮ হাজার ৮৩৫ টাকা। সবচেয়ে দামি টিকিটের দাম ৬৭৫ ডলার—বাংলাদেশি মুদ্রায় যা ৭২ হাজার টাকার একটু বেশি।

এই দামের টিকিটও সব বিক্রি হয়ে গেছে।

বেইজিংয়ে আর্জেন্টিনা–অস্ট্রেলিয়া ম্যাচের টিকিট হস্তান্তরযোগ্য নয়। টিকিটের সঙ্গে ক্রেতার ফটো আইডিও সংযুক্ত করে দেওয়া হচ্ছে। এরপরও চীনের জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ‘উইচ্যাটে’ সবচেয়ে বেশি দামের টিকিট বাংলাদেশি মুদ্রায় প্রায় তিন লাখ টাকায় কেনার প্রস্তাব উঠেছে। আগামী বৃহস্পতিবার দ্বিতীয় দফায় এই ম্যাচের টিকিট ছাড়া হবে।

এশিয়া সফরে পূর্ণ শক্তির দল নিয়েই যাবে আর্জেন্টিনা। যদিও এই দল থেকে বাদ পড়েছেন লাওতারো মার্তিনেজ ও পাওলো দিবালা। চীনে আর্জেন্টিনার বিশাল সমর্থক গোষ্ঠী আছে। বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটির পর ১৯ জুন এশিয়া সফরের দ্বিতীয় ম্যাচটি আর্জেন্টিনা খেলবে ইন্দোনেশিয়ার বিপক্ষে।

news24bd/ARH