এই গরমে কেমন হবে পুরুষদের পোশাক?

এই গরমে কেমন হবে পুরুষদের পোশাক?

অনলাইন ডেস্ক

গরমে নাকাল জনজীবন। অনেকেই গরমে আঁটসাঁট টি-শার্ট পড়েন। এতে আরও অস্বস্তি বেড়ে যায়। তবে এই গরমে কোন ধরনের পোশাকে নিজেদের আকর্ষণীয় করে তুলতে পারেন একইসঙ্গে মিলবে স্বস্তিও চলুন নিম্নে জেনে নেই-

সাদা পোশাক পরুন

কালো সূর্যের আলো বেশি শোষণ করে।

ফলে গরম লাগে বেশি। তার চেয়ে গরমে স্বস্তি পেতে পুরুষরা ভরসা রাখতে পারেন সাদার উপর। শার্ট কিংবা টি-শার্ট, আলমারিতে যদি সাদা কোনও পোশাক খুঁজে পান, বার করে রাখুন। জিন্‌সের সঙ্গে পরে নিলে দিব্যি ভাল দেখাবে।
আবার গরমও লাগবে না।

জিন্‌স নয়, ট্রাউজার পরুন

নারী-পুরুষ নির্বিশেষে জিন্‌স অনেকের কাছেই স্বাচ্ছন্দ্যের একটি পোশাক। জিন্‌সের সঙ্গে শার্ট পরে নিলেই হয়ে গেল। সময়ও বাঁচে। দেখতেও মন্দ লাগে না। কিন্তু গরমে পা চাপা জিন‌্‌স না পরাই ভাল। অস্বস্তি হতে পারে। তার চেয়ে ঢিলেঢালা ট্রাউজার পরতে পারেন। অল্প ঝুল পাঞ্জাবি কিংবা টি-শার্ট, সব কিছুর সঙ্গেই মানিয়ে যাবে।

টুপি পরতে পারেন

গরমে স্বাচ্ছন্দ্য এবং সৌন্দর্যের যোগাযোগ ঘটাতে পারে টুপি। বিভিন্ন পোশাকের সঙ্গে মানানসই টুপি কিন্তু পরা যেতেই পারে। এর ফলে সূর্যের আলো সরাসরি মাথায় এসে লাগবে না। আবার বাকিদের চেয়ে আলাদাও দেখাবে। গরম কিন্তু নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার মোক্ষম মৌসুম।

সোয়েট শার্ট পরতে পারেন

সোয়েট শার্টের নকশাগুলি সাধারণ শার্টের চেয়ে বেশ অন্য রকম হয়। রঙেও নানা বৈচিত্র্য থাকে। গরমে কিন্তু বেছে নিতে পারেন এই ধরনের পোশাক। ঘাম শোষণ করে অস্বস্তি দূর করে। আবার দেখতেও ভাল লাগে।  

news24bd.tv/রিমু 
 

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর