মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ‌‘স্মার্ট কর্নার’ উদ্বোধন

অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন কবির বিন আনোয়ার

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ‌‘স্মার্ট কর্নার’ উদ্বোধন

অনলাইন ডেস্ক

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ‘স্মার্ট কর্নার’ উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক মন্ত্রিপরিষদ সচিব কবির বিন আনোয়ার। নির্বাচন পরিচালনা কমিটির নেওয়া ‌‌‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ কর্মসূচির আওতায় দেশব্যাপী আওয়ামী লীগের সাংগঠনিক জেলা অফিসগুলোকে স্মার্ট কার্যালয় হিসেবে গড়ে তোলার অংশ হিসেবে মঙ্গলবার (৬ জুন) এই ‘স্মার্ট কর্নার’ উদ্বোধন করা হয়।  

বাংলাদেশ বিনির্মাণে দলীয় নেতাকর্মীদের তথ্য-প্রযুক্তি ব্যবহারে উদ্বুদ্ধকরণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতেই এ উদ্যোগ নেওয়া হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার।

অনুষ্ঠানে কবির বিন আনোয়ার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশে উন্নীত হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য প্রধানমন্ত্রী যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তারই
ধারাবাহিকতায় আওয়ামী লীগের প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপন কার্যক্রম চলমান রয়েছে। পর্যায়ক্রমে উপজেলা পর্যায়েও প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপন করার মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের বার্তা পৌঁছে দেওয়া হবে।

তিনি বলেন, স্মার্ট কর্নার স্থাপনের ফলে এখন থেকে প্রতিটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের ডিজিটাল সুবিধার মাধ্যমে মুক্তিযুদ্ধ, সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে।

এ উদ্যোগের ফলে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস ও তথ্য পাবে।

এ সময় তিনি ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রুখে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিকে আরও বেগবান করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজমল হোসেন এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান। আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, সকল উপজেলা আওয়ামী লীগ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, কমলগঞ্জ বড়লেখা কুলাউড়ার মেয়রগন এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

news24bd.tv/আইএএম