বাগেরহাটে গাঁজা গাছসহ মাদক কারবারী আটক

বাগেরহাটে গাঁজা গাছসহ মাদক কারবারী আটক

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলা উপজেলায় দুটি গাঁজা গাছসহ তানভীর শেখ (২৬) নামে এক মাদক করাবারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের রায়েন্দা-তাফালবাড়ী গ্রাম থেকে আটক করা হয় তাকে। আটক তানভীর ওই গ্রামের মিন্টু শেখের ছেলে।

তিনি জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের সাউথখালী ইউনিয়ন শাখার যুগ্ম-আহবায়ক বলে পুলিশকে জানিয়েছেন স্থানীয়রা।

পুলিশ জানায়, মিন্টু শেখের ছেলে তানভীর কয়েকমাস আগে বাড়ির বাগানে অন্য গাছের সঙ্গে গোপনে ৪-৫টি গাঁজা গাছ রোপণ করেন। এর মধ্যে দুটি গাঁজা গাছ বেঁচে থাকে। সেই গাছ দুটিকে তিনি নিয়মিত পরিচর্যা করে বেশ বড়সড় করে তুলেছেন। বিষয়টি জানতে পেরে গোপনে পুলিশকে জানায় স্থানীয়রা।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, গোপন সংবাদের মাধ্যমে গাঁজা চাষের খবর পেরে রায়েন্দা-তাফালবাড়ী গ্রামে মিন্টু শেখের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার বাড়ির বাগানে অন্য গাছের সঙ্গে দুটি বড় আকারের গাঁজা গাছ পাওয়া যায়। গাছ দুটি মিন্টু শেখের ছেলে তানভীর শেখ রোপণ করেছেন। গাঁজা গাছ দুটি গাছসহ তাকে আটক করা হয়েছে। গাঁজা গাছসহ আটক তানভীর শেখ একজন মাদকসেবী ও কারবারী। তিনি জাতীয়তাবাদী সেচ্ছাসবেক দলের সাউথখালী ইউনিয়ন শাখার যুগ্ম-আহবায়ক বলে জানিয়েছেন স্থানীয়রা। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে দুপুর আড়াইটার দিকে বাগেরহাট আদালতে চালান করা হয়েছে।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক