দিনাজপুরে পৃথক বজ্রপাতে প্রাণ গেল দুই যুবকের

দিনাজপুরে পৃথক বজ্রপাতে প্রাণ গেল দুই যুবকের

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে পৃথক বজ্রপাতে প্রাণ গেল দুই যুবকের। বুধবার বিকাল তিনটার দিকে চিরিরবন্দর উপজেলার খোচনা গ্রাম ও পার্বতীপুর উপজেলার হয়বৎপুর গ্রামের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চিরিরবন্দর উপজেলার খোচনা নয়াপাড়া গ্রামের জমীর আলী ছেলে নুর আলম (২১) ও পার্বতীপুর উপজেলার হয়বৎপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে কুদ্দুস (২২)।

স্থানিয়রা জানায়, চিরিরবন্দর উপজেলার খোচনা নয়াপাড়া গ্রামের নুর আলম স্থানীয় নয়াবাজার থেকে বাড়ি ফেরার পথে হঠাৎ বৃষ্টি শুরু হলে নুর আলম রাস্তার সাথে কদম গাছের নিচে যায় এ সময় বজ্রপাত হলে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা দ্রুত চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিসৎকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

অপর দিকে পার্বর্তীপুর উপজেলার হয়বৎপুর গ্রামের কুদ্দুস আলী হালকা বৃষ্টি ও বাতাস শুরু হলে বাড়ির পাশে আম কুড়াতে যায় এ সময় বজ্রপাত হলে কুদ্দুস গুরুত্বর আহত হয় পরে স্থানীয়রা দ্রুত চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিসৎকরা তাকেও মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডা.সৌভীক রায় বলেন, একজন চিরিরবন্দর ও আরেক জন পার্বতীপুর উপজেলার দুই জন যুবক বজ্রপাতে আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে তাদের মৃত ঘোষণা করা হয়েছে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক