সৌদি-স্পেন নয়, মেসির নতুন গন্তব্য আমেরিকা!

সংগৃহীত ছবি

সৌদি-স্পেন নয়, মেসির নতুন গন্তব্য আমেরিকা!

অনলাইন ডেস্ক

স্প্যানিশ ক্লাব বার্সেলোনা কিংবা সৌদি আরবের ক্লাব আল হিলাল নয়, বিশ্বকাপজয়ী লিওনেল মেসির পরবর্তী গন্তব্য আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামি। এমন খবর দিয়েছেন বিবিসির স্প্যানিশ ক্রীড়া বিষয়ক রিপোর্টার গিলেম বালাগ। এক বিবৃতি দিয়ে মেসি নিজেই জানাবেন তার এই সিদ্ধান্তের কথা।

গোলডট কম এক প্রতিবেদনে জানায়, ইন্টার মিয়ামিতে চুক্তির অংশ হিসেবে অ্যাপলের সাথে মুনাফা ভাগাভাগি এবং সেই সঙ্গে অ্যাডিডাসের শেয়ারের একটি অংশ পাবেন মেসি।

 

মেসি আরেকটি মৌসুমের জন্য ইউরোপে থাকতে চেয়েছিলেন। বার্সেলোনায় ফেরার জন্য আগ্রহী ছিলেন। কিন্তু লা লিগায় আর্থিক ফেয়ার প্লে সীমাবদ্ধতা আছে তা কাটিয়ে উঠে ভালো কোনো প্রস্তাব দিতে পারেনি বার্সেলোনা। তিনি আগামী বছরের জন্য একটি নিশ্চিয়তা চেয়েছিলেন, তাও দিতে পারেনি মেসির শৈশবের ক্লাব।

ফলে ইন্টার মায়ামি ও আল-হিলালের মধ্যে যে কোনো একটি ক্লাবকে বেছে নিতে হতো তাকে।

সৌদি আরবে চলে যাওয়ার পক্ষে বিপুল অঙ্কের অর্থের প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু মেসি শেষ পর্যন্ত লাইফস্টাইলসহ বিভিন্ন কারণে ইন্টার মিয়ামিতে যাওয়াকে প্রাধান্য দিয়েছেন।  

মেসির স্ত্রী রোকুজ্জেও চেয়েছিলেন বার্সেলোনা না হলে মায়ামিতে চলে যেতে। মিয়ামিতে মেসি ইতিমধ্যেই একটি বাড়ির মালিক, যা ভাড়া দিয়ে রেখেছেন।
news24bd.tv/আলী