বাগেরহাটে মৎস্য ঘের দখলের চেষ্টা, হামলায় আহত ১৫ 

বাগেরহাটে মৎস্য ঘের দখলের চেষ্টা, হামলায় আহত ১৫ 

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের রামপাল উপজেলার কৈগরদাসকাটি চর এলাকায় মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এ হামলার ঘটনায় আহতদের রামপাল ও খুলনার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মৎস্য ঘের দখরের চেষ্টা ও হামলার ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সুন্দরবনের আত্মসমার্পণকৃত বনদস্যু আব্বাস বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ওলি ইজারদার (৪২), মেশকাত মোল্লা (৩০), মো. রোকন উদ্দিন শেখ (৪৫), সোহেল পারভেজ বাবু (৩১), মো. হোসেন ইজারদার (২৪), মো. রনি ইজারদার(২৮), হাফিজুর রহমান (৩২) নামে সাতজনকে গ্রেফতার করেছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম জানান, আসামিরা মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কৈগরদাসকাটি চর এলাকায় নতুন আশ্রায়ন প্রকল্পের কাছে একটি মৎস্যঘের দখলের চেষ্টা করে।

এ সময়ে তাদের হামলায় ১৫জন আহত হয়। খবর পেয়ে গৌরম্ভা ফাঁড়ির সদস্যরা দ্রæত ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৎস্যঘের দখল প্রতিহত করাসহ ৭ জনকে ঘটনাস্থল থেকে আটক করে।  

হামলায় আহতদের রামপাল ও খুলনার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বাগেরহাটের আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

এই রকম আরও টপিক