১৫ দিনের মধ্যে বিদ্যুতের সমাধান হবে: তথ্যমন্ত্রী

১৫ দিনের মধ্যে বিদ্যুতের সমাধান হবে: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

১৫ দিনের মধ্যে লোডশেডিং সমস্যার সমাধান হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ‘বিশ্ব সমুদ্র দিবস-২০২৩’ উদযাপন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

‘বিদ্যুৎ সুবিধা পেয়ে মানুষের অভ্যাসের পরিবর্তন হয়ে গেছে। মানুষ এখন মসজিদ, মন্দিরে বাসা বাড়িতে এসি চালায়।

এখন দেশ শতভাগ বিদ্যুতের আওতায় আছে। ১৪ বছর আগেও এগুলা ছিল না। তাহলে কি আমরা ভুল করেছি? না আমরা ভুল করিনি। এই বিদ্যুৎ অসুবিধা সাময়িক।
আগামী ১৫ থেকে ২০ দিনের মধ্যেই সমস্যার সমাধান হয়ে যাবে’, যোগ করেন তথ্যমন্ত্রী।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি বড় বড় কথা বলে। তারা বিদ্যুৎ দেবে বলে খাম্বা লাগিয়েছে। কিন্তু দেয়নি। আমরা দিয়েছি বিদ্যুৎ। এখন বিশ্ব মন্দার প্রভাবে সমস্যা হচ্ছে। কিছু দিনের মধ্যেই ঠিক হবে। আমরা জনগণের কাছে ক্ষমাপ্রার্থী। জনগণকে ধৈর্য্য ধরার অনুরোধ করছি।

নির্বাচন বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকার আন্তর্জাতিকভাবে স্বীকৃত নয়। চলতি সরকারই নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে। বিএনপি যেসব দেশের কাছে ধরনা দেয় সেসব দেশে যেভাবে নির্বাচন হয় বাংলাদেশেও সেই গণতান্ত্রিক ধারায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে আওয়ামী লীগের মধ্যে কোনো সমন্বয়হীনতা আছে কিনা জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের মধ্যে কোনো সমন্বয়হীনতা নেই। আর স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের বিষয়ে তিনিই কথা বলবেন।

news24bd.tv/তৌহিদ