পাংশায় ছিনতাইকৃত ভ্যানসহ হত্যাকারী গ্রেপ্তার  

পাংশায় ছিনতাইকৃত ভ্যানসহ হত্যাকারী গ্রেপ্তার  

রাজবাড়ী প্রতিনিধি:

চাঞ্চল্যকর রাজবাড়ী পাংশায় কিশোর মো. হাসিব হত্যার মূল হোতা মো. তারেক (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ছিনতাইকৃত অটোভ্যানটি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মো. তারেক পাংশা উপজেলার জয়গ্রাম এলাকার মো. আ. খালেক প্রামাণিকের ছেলে।  

বৃহস্পতিবার (৮ জুন) সকালে পাংশা মডেল থানা পুলিশ এক প্রেস নোটের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

সেখানে বলা হয় অটোভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে আসামি মাদ্রাসা ছাত্র কিশোর মো. হাসিবকে হত্যা করে।

ঘটনা সূত্রে জানা যায়, হাসিব গত মঙ্গলবার বিকালে তাঁর বাবার অটোভ্যানটি নিয়ে ভাড়া উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। রাতেও বাড়িতে না ফিরে আসলে পরিবারের লোকজন বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে। বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে উপজেলার বাবুপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের একটি ঘাস ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

পরে বুধবার (৭জুন) হাসিবের পিতা হামিদুল রহমান বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করে। ওই দিন রাতে আসামি মো. তারেক প্রামাণিককে গ্রেপ্তার করে। সে হাসিবের অটোভ্যানটি ছিনতাইয়ের জন্য হত্যা করে বলে স্বীকার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত অটোভ্যানটি কুমারখালী থানার হলবাজার নামক এলাকা হইতে উদ্ধার করা হয়।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, আসামি তারেক স্বীকার করেছে সে হাসিব কে অটোভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশ্যে হত্যা করেছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে অটোভ্যানটি ও উদ্ধার করা হয়েছে।