পাঁচ বছরের জন্য লিভারপুলে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা

সংগৃহীত ছবি

পাঁচ বছরের জন্য লিভারপুলে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা

অনলাইন ডেস্ক

অনেকটা হুট করেই পাদপ্রদীপের আলোয় চলে আসেন আলেক্সিস ম্যাক অ্যালিস্টার। জিওভানি লো সেলসো ইনজুরিতে না পড়লে হয়তো আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াডেই থাকা হতো না তার। তবে লো সেলসোর অবর্তমানে সুযোগ পেয়েই নিজের জাত চেনান তিনি। আর্জেন্টিনার কাতার বিশ্বকাপ জয়ে রাখেন গুরুত্বপূর্ণ অবদান।

ব্রাইটনের হয়ে অ্যালিস্টারের পারফরম্যান্স আগে থেকে বেশ ভালো। তবে বিশ্বকাপে দুর্দান্ত খেলার পর আরও বেশি নজরে আসেন তিনি। সেই পারফরম্যান্সের কারণে এবার লিভারপুলের মতো বড় ক্লাবে নাম লেখালেন তিনি।

আজ বৃহস্পতিবার আনুষ্ঠানিক এক বিবৃতিতে ম্যাক অ্যালিস্টারকে কেনার বিষয়টি নিশ্চিত করেছে লিভারপুল ক্লাব কর্তৃপক্ষ।

কতো টাকার বিনিময়ে তাকে কেনা হয়েছে লিভারপুল সেটা না জানালেও, দলবদল বিষয়ক প্রখ্যাত ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো জানিয়েছেন, রিলিজ ক্লসের ৩ কোটি ৫০ লাখ ইউরো পরিশোধ করে তাকে দলে ভিড়িয়েছে অলরেডসরা।

লিভারপুল বিবৃতিতে জানিয়েছে, পাঁচ বছরের চুক্তিতে ম্যাক অ্যালিস্টারকে দলে টেনেছে লিভারপুল। তার হাতে তুলে দেওয়া হয়েছে দলের ১০ নম্বর জার্সি। এবারের গ্রীষ্মকালীন দলবদলের বাজারে এটাই অলরেডসের প্রথম সাইনিং।

ব্রাইটনে সাড়ে ৩ বছর কাটিয়ে লিভারপুলে যোগ দেওয়া নিয়ে ম্যাক অ্যালিস্টার বলেছেন, ‘দারুণ অনুভূতি কাজ করছে। এটা স্বপ্নপূরণের মতো। এখানে থাকাটা দারুণ এবং মাঠে নামতে মুখিয়ে আছি। প্রাক-মৌসুমের প্রথম দিন থেকেই আমি দলের সঙ্গে থাকতে চাই। আমি আমার সতীর্থদের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি। ’

তিনি আরও যোগ করেন, ‘বিশ্বকাপ জয়ের পর থেকে আমি বলে আসছি, আমি আরও ট্রফি জিততে চাই। আমি মনে করি, এই ক্লাব আমাকে সেই লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে। ’

news24bd.tv/SHS