সোমবার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে

সোমবার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে

অনলাইন ডেস্ক

আগামী ১২ জুন বরিশাল সিটি করপোরেশন ও খুলনা সিটি করপোরশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে খুলনা ও বরিশাল সংশ্লিষ্ট এলাকায় তফসিলি ব্যাংকের শাখা ও উপশাখা সোমবার (১২ জুন) বন্ধ রাখা হবে। একই দিন ২ পৌরসভা ও ১ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট এলাকায়ও তফসিলি ব্যাংকের সব শাখা বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (৮ জুন) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন (ডিওএস) এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের গত ৭ জুনের প্রজ্ঞাপন মোতাবেক খুলনা ও বরিশাল সিটি করপোরেশন, ২টি পৌরসভা ও ১টি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আগামী ১২ জুন সংশ্লিষ্ট নির্বাচনি এলাকায় অবস্থিত তফসিলি ব্যাংকগুলোর আঞ্চলিক কার্যালয়সহ সব শাখা বা উপশাখা বন্ধ থাকবে।


 
উল্লেখ্য, আগামী ১২ জুন বরিশাল সিটি করপোরেশন ও খুলনা সিটি করপোরশন নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার পৌরসভা ও কক্সবাজার জেলার কক্সবাজার পৌরসভার নির্বাচনও এদিন অনুষ্ঠিত হবে। এছাড়া একই দিন অনুষ্ঠিত হবে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলা পরিষদের নির্বাচনও।

এসব নির্বাচনি এলাকায় ব্যাংকের শাখা ও উপশাখা বন্ধ থাকবে।

এ সংক্রান্ত একটি নির্দেশনা জারি করে দেশে কার্যত সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে বলে জানিয়েছে কেন্দ্রীয় ব্যাংক।

news24bd.tv/তৌহিদ