বজ্রপাতে দুজনসহ তিন গরুর মৃত্যু

বজ্রপাতে দুজনসহ তিন গরুর মৃত্যু

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে শাহজাহান ও হৃদয় নামে দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর ও আশুগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের মৃত জালু মিয়ার ছেলে শাহজাহান মিয়া (৫০) এবং আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামের নাসির মিয়ার ছেলে হৃদয় মিয়া (২২)। এছাড়া মাছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামে বজ্রপাতে ৩টি গরুও মারা গেছে।

এ ব্যাপারে কথা হলে মাছিহাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল বলেন, দুপুরের পর বৃষ্টি শুরু হয়। এ সময় কাঞ্চনপুর গ্রামের শাহজাহান নামের এক ব্যক্তি মাঠে গরু আনার সময় বজ্রপাতে মারা যান। পাশাপাশি একই সময়ে বজ্রপাতে খেওয়াই গ্রামের কৃষক মনা ভূইয়ার ৩টি গরু মাঠে ঘাস খাওয়া অবস্থায় মারা গেছে। নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা সহায়তা করা হয়েছে।

আশুগঞ্জ থানার ওসি নাহিদ আহমেদ বলেন, হৃদয় মেঘনার চরে চরচারতলা গ্রামের জসীম উদ্দিনের মহিষের পাল দেখভাল করত। বিকেলের দিকে হঠাৎ আকাশ মেঘাচ্ছন্ন হয়ে পড়ে। এরপর মুষলধারে বৃষ্টির সঙ্গে শুরু হয় বজ্রপাত। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই হৃদয় মিয়ার মৃত্যু হয়। এ সময় উজ্জ্বল নামে আরও এক ব্যক্তি গুরুতর আহত হন।

news24bd.tvতৌহিদ