টাকা বা দালাল দিয়ে পুলিশে চাকরির সুযোগ নেই : ডিআইজি আনোয়ার

টাকা বা দালাল দিয়ে পুলিশে চাকরির সুযোগ নেই : ডিআইজি আনোয়ার

টাকা বা দালালের মাধ্যমে পুলিশে চাকরির কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন ডিআইজি মো. আনোয়ার হোসেন। দালালের খপ্পরে পড়লে সে দায় নিজেদের বলেও স্পষ্ট করেন ডিআইজি।

বৃহস্পতিবার (৮ জুন) সেবার ব্রতে চাকরি’— এই স্লোগানে বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ কার্যক্রমের ৩য় দিন সম্পন্ন হয়েছে। সকাল ৬টা থেকে পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগের জন্য চট্টগ্রাম দামপাড়া পুলিশ লাইন্স মাঠে ৩য় দিনের কার্যক্রমের প্রথম ইভেন্ট সম্পন্ন হয়।

চট্টগ্রামে ডিআইজি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে বাংলাদেশ পুলিশ ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় নিয়োগ সম্পন্ন হয়। এসময় নিয়োগ পরীক্ষা পরবর্তী উত্তীর্ণদের সাথে কুশল বিনিময় করেন ডিআইজি আনোয়ার। সকল ধাপে উত্তীর্ণ প্রথমে অভিনন্দন জানান। পরে পুলিশের পক্ষ থেকে কিছু দিক নির্দেশনা পরীক্ষার্থীদের মাঝে তুলে ধরেন।

তিনি বলেন, আজকে আমাদের প্রাথমিক ফিজিক্যাল টেস্টে যারা উত্তীর্ণ হয়েছেন তারা সকলই লিখিত পরীক্ষার অংশগ্রহণ করবেন। লিখিত পরীক্ষা হবে আগামী ১৬ ও ১৭ জুন। অভিনন্দন বার্তাসহ মোবাইলে এসএমএস যাবে। আজ (বৃহস্পতিবার) রাত ১২টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টা আপনাদের মোবাইলে প্রথমে রেজিস্ট্রেশনের জন্য যে লিংক পাঠানো হয়েছে সেটি ওপেন থাকবে এবং আপনারা সকলে লিখিত পরীক্ষার আবেদন ফর্মটি পূরণ করবেন।

তিনি আরও বলেন, কেউ যদি দালালের খপ্পরে পড়েন সেটির দায় দায়িত্ব আপনাদের। এখানে যে যাই বলুক অন্য কোনো পথে চাকরির সুযোগ নেই। রিটেন পরীক্ষা যখন হবে সেই রিটেনের আমরা খাতা ঢাকা পাঠিয়ে দেবো।

ডিআইজি বলেন, কোনো দালাল বা বাটপাড় এসে যদি বলে আমার সাথে যোগাযোগ করেন আমি চাকরির সুযোগ করে দেবো- এটি সম্পূর্ণ মিথ্যা এবং ভাঁওতাবাজি। আমি আপনাদের সামনে বলে দিলাম। বাসায় যাবেন সিলেবাস দেখবেন, পড়াশোনা করবেন, পরীক্ষায় ভালো করবেন, আপনাদের চাকরি এমনিতেই হবে। আপনাদেরকে আবারও অভিনন্দন।

এসময় আরও উপস্থিত ছিলেন নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন। এছাড়াও নিয়োগ বোর্ডের অন্যান্য সদস্যগণ, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের প্রতিনিধিসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও নিয়োগ কার্যক্রমের সাথে সম্পৃক্ত সকল পুলিশ সদস্যগণ।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক