তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে না: মির্জা ফখরুল

সংগৃহীত ছবি

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে না: মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক

তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর ছাড়া দলীয় সরকারের অধীনে আর কোনো নির্বাচন হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৯ জুন) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়েজিত দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ’২০১৪ ও ২০১৮ সালে ভোট দিতে পারেনি জনগণ। সামনের নির্বাচন নিয়ে নির্বাচন নির্বাচন খেলা খেলতে চাচ্ছে আওয়ামী লীগ।

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে ক্ষমতা হস্তান্তর ছাড়া আর কোনো নির্বাচন হবে না। ’ 

জাতীয়তাবাদী শ্রমিক দলের আহ্বায়ক সুমন ভূঁইয়ার সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপি নেতা অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীরা সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অংশ নেয়। বেলা ৩টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে মগবাজারে গিয়ে শেষ হয়।

news24bd.tv/aa