বাজারে এলো নতুন তিন স্মার্টফোন

বাজারে এলো নতুন তিন স্মার্টফোন

অনলাইন ডেস্ক

দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলো চাইনিজ মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান জেডটিই কম্পানির ব্লেড সিরিজের তিনটি নতুন স্মার্টফোন। আজ শনিবার রাজধানীর নিকুঞ্জে নিকুঞ্জ কনভেনসন হলে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্লেড সিরিজের নতুন তিনটি স্মার্টফোন হলো ব্লেড ভি ৪০, ব্লেড এ-৭২ এস ও ব্লেড- এ ৫৩। দুটি ফোন মিড বাজেটের এবং অপরটি স্বল্প বাজেটের স্মার্টফোন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেডটিই বাংলাদেশের প্রধান নির্বাহী ভিন্সেন্ট, জেড টি ই বাংলাদেশের ন্যাশনাল সেলস পার্টনার ইয়াংমিং হানহাই বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান হুয়াং হাই বিং, হেড অব বিজনেস আনোয়ার হোসাইন সুমন, সেলস ম্যানেজার সালেহ আহমেদ, হেড অব আডমিন রুবেল মেহেদী এবং হ্যালো বাংলাদেশের এমডি নাজমুল হুদা। আরো উপস্থিত ছিলেন উৎপাদন ও বিপণন প্রতিষ্ঠান গ্রামীণ ডিস্ট্রিবিউশন লিমিটেডের এম ডি   জহুরুল হক বিপ্লব এবং সিএমও সিরাজুল হক।

ব্লেড ভি৪০ ফোনটির বিশেষত্ব হলো ৬.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা।  ৬ গিগাবাইট প্লাস ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট রোম।

ফোনটি দ্রুত চার্জ করা যায়। এ ফোনটি মাঝারি বাজেটের।

ব্লেড এ-৭২ এস সিরিজের স্মার্টফোনটিতে রয়েছে ৬.৭৪ এইচডি ডিসপ্লে। ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা এবং ফোনটিতে দ্রুত চার্জ করার প্রযুক্তি রয়েছে। এ ফোনটিও মিড বাজেটের।

যারা কম বাজেটের মধ্যে ভালোমানের স্মার্টফোন নিতে চান তাদের জন্য ব্লেড এ৫৩ মডেলের ফোনটি। ৬.৫২ ইঞ্চির ডিসপ্লের ফোনটিতে রয়েছে সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা এবং পিছনে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ২ গিগাবাইট প্লাস ২ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট রোম রয়েছে।