এশিয়ান পেইন্টসের ‘বিউটিফুল হোমস’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

সংগৃহীত ছবি

এশিয়ান পেইন্টসের ‘বিউটিফুল হোমস’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

অনলাইন ডেস্ক

এশিয়ার দ্বিতীয় বৃহত্তম পেইন্ট ম্যানুফেকচারার এশিয়ান পেইন্টস প্রতিষ্ঠানটির আয়োজিত গৃহসজ্জা (হোম ডেকর) বিষয়ক প্রতিযোগিতা ‘বিউটিফুল হোমস ২০২৩’ এর বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। নান্দনিক গৃহসজ্জাকে আরও অনুপ্রাণিত করতে বাংলাদেশজুড়ে গ্রাহকদের এই ক্যাম্পেইনে আমন্ত্রণ করা হয়েছিল।  

রাজধানী ঢাকায় গত বৃহস্পতিবার (৮ জুন) এক বর্ণিল আয়োজনে বৈশ্বিক আইকন ও বাংলাদেশ টি-২০ ক্রিকেট স্কোয়াডের দলনেতা এবং এশিয়ান পেইন্টসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বিজয়ীদের কাছে পুরস্কার হস্তান্তর করেন।  

জমকালো এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজমেন্ট টিমের কান্ট্রি হেড বুধাদিত্য মুখার্জিসহ প্রসিদ্ধ স্থপতি, ইন্টেরিয়র ডিজাইনার এবং ‘বিউটিফুল হোম কনটেস্ট’ এর বিজয়ীরা।

এছাড়া অনুষ্ঠানে আরও যোগদান করেন-ডিলার, সেইফ ইজি পেইন্টিং সার্ভিস প্রোভাইডাররা, যারা গ্রাহকের একটি দৃষ্টিনন্দন বাড়ির সজ্জায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

‘বিউটিফুল হোমস’ প্রতিযোগিতার প্রথম বিজয়ী ‘ঢাকা-দুবাই-ঢাকা’ এয়ার টিকিট জিতে নিয়েছেন। দ্বিতীয় থেকে পঞ্চম বিজয়ীরা পেয়েছেন ‘ঢাকা-কলকাতা-ঢাকা’ এয়ার টিকিট এবং ষষ্ঠ থেকে ১০ম বিজয়ীরা জিতে নিয়েছেন ‘ঢাকা-কক্সবাজার-ঢাকা’ এয়ার টিকিট। এছাড়া, শীর্ষ ১০ বিজয়ী বৈশ্বিক আইকন সাকিব আল হাসানের সঙ্গে ডিনারের বিশেষ সুযোগ লাভ করেছেন।

 

এই উদ্যোগের অংশ হিসেবে এশিয়ান পেইন্টসের ‘সেইফ ইজি পেইন্টিং সার্ভিস’-এর একটি এক্সপার্ট টিম তিনশ জনেরও বেশি গ্রাহকের বাড়িতে প্রযুক্তিগতভাবে উন্নত লাক্সারি রেঞ্জ এর পণ্য, রঙ বিষয়ে বিশেষজ্ঞ পরামর্শ ও ইন্টেরিয়র ডিজাইন সম্পর্কে পরামর্শ প্রদানের মাধ্যমে গৃহসজ্জায় ভূমিকা রেখেছে।  

চলতি বছরের জানুয়ারি থেকে মার্চ মাস পর্যন্ত যেসব গ্রাহক এই সেবা গ্রহণ করেছেন, তারা এশিয়ান পেইন্টসের কাছে তাদের নব-সজ্জিত বাড়ির ছবি জমা দিয়েছেন এবং স্থপতিদের একটি বিশেষ জুরি প্রতিযোগিতার বিজয়ী হিসাবে ১০টি সুন্দর বাড়ি নির্বাচন করেছেন। জুরি বোর্ডের নেতৃত্বে ছিলেন টিকেএনআরকের আর্কিটেক্ট পার্টনার তানিয়া তাজিন করিম এবং একদল ইন্টেরিয়র ডিজাইনার ও স্থপতিরা। পুঙ্খানুপুঙ্খভাবে একটি বাছাই প্রক্রিয়ার মাধ্যমে বিচারকমণ্ডলীরা প্রতিযোগিতার জন্য সেরা ১০টি সুন্দর বাড়ি বেছে নিয়েছেন।

এশিয়ান পেইন্টসের কান্ট্রি হেড বুধাদিত্য মুখার্জি বলেন, ‍‍“‘বিউটিফুল হোমস’ ক্যাম্পেইন এর মাধ্যমে গ্রাহকদের সম্মানিত করতে পেরে এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড আনন্দিত। ইতোমধ্যেই গৃহসজ্জায় তারা তাদের আগ্রহ ও মেধার পরিচয় দিয়েছেন। গ্রাহকদের বাসস্থানগুলোকে তাদের স্বপ্নের বাড়িতে রূপান্তরিত করার এই ইচ্ছায় তাদের পেইন্টিং পার্টনার হতে পেরে আমরা অত্যন্ত গর্বিত। মার্কেট লিডিং পেইন্টিং সল্যুশন্স প্রদানের মাধ্যমে আমরা প্রতিটি ধাপে গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করে থাকি। তাদের বাড়িগুলোকে সুন্দর ক্যানভাসে রূপ দেওয়ার লক্ষ্যে তাদের অনুপ্রাণিত করতে আমরা কাজ করে যাচ্ছি। ”

এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, ‘এশিয়ান পেইন্টস এর যে জিনিসটা আমার সবচেয়ে পছন্দের সেটা হলো তারা তাদের গ্রাহকদের ঘরগুলোকে বিউটিফুল হোমে রূপান্তরিত করতে সবসময়ই তাদের প্রোডাক্ট এবং সার্ভিসের মাধ্যমে সেরাটা দিয়ে থাকে। তারা প্রতিনিয়তই নতুন নতুন সব উদ্ভাবনী আইডিয়া আর সার্ভিস নিয়ে আসছে গ্রাহকদের জন্য। ’ 

মনোমুগ্ধকর সংগীত পরিবেশনার পর নৈশভোজের মাধ্যমে এই গ্র্যান্ড ইভেন্টটির সমাপ্তি ঘটে।

news24bd.tv/আইএএম

এই বিভাগের পাঠকপ্রিয়