গায়ে পেট্রোল ঢেলে হত্যা, অভিযুক্ত সাকিব গ্রেপ্তার

পুলিশের ব্রিফিং

গায়ে পেট্রোল ঢেলে হত্যা, অভিযুক্ত সাকিব গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

পটুয়াখালীতে গায়ে পেট্রোল ঢেলে রেস্ট হাউজ ম্যানেজার জাহাঙ্গীর ফকিরকে (৩৮) হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত সাকিব গাজীকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার  দিবাগত রাতে উজিপুর খালার বাড়ি থেকে  পলাতক অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পর অল্প সময়ের মধ্যেই তাকে গ্রেপ্তার করা হয়।  

শনিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে পটুয়াখালী জেলা পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম জানান, ঘটনার পর অভিযুক্ত সাকিব পরিচয় গোপন করে বিভিন্ন আত্মীয়ের বাড়িতে অবস্থান করেন।

তাবলিগের লোক সেজে ঢাকার কাকরাইলেও ছিলেন। সর্বশেষে খালার বাড়িতে আশ্রয় নেন সাকিব। তথ্য-প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত করে তাকে গ্রেপ্তার করা হয়। আদালতের মাধ্যমে সাকিবকে কারাগারে পাঠানো হয়েছে।
 

উল্লেখ্য: চাঁদা না পেয়ে গত ২ জুন পটুয়াখালী পৌর এলাকার ফায়ার সার্ভিজ রোডস্থ শিকদার রেস্ট হাউজের ম্যানেজার মো. জাহাঙ্গীর ফকিরের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন অভিযুক্ত সাকিব গাজী। এরপর রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিউতে ৫ দিন চিকিৎসা চলার পর ৭ জুন রাত ১০টায় মারা যান তিনি।  

এর আগে ৬ জুন এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় অভিযোগ দায়ের করেন জাহাঙ্গীরের ছোট ভাই জামাল ফকির। ওই অভিযোগে সাকিব ও তার বাবা শাহিন গাজীর নাম উল্লেখ করা হয়।   ৎ

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক