হকি ফেডারেশনের নির্বাচনে নেই ভোটের প্রয়োজন

সংগৃহীত ছবি

হকি ফেডারেশনের নির্বাচনে নেই ভোটের প্রয়োজন

অনলাইন ডেস্ক

বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাচনে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। আজ রোববার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষদিন। ২৮ পদের জন্য জমা পড়েছে ২৮টি মনোনয়নপত্রই! আগামী ১৯ জুন হকি ফেডারেশনের নির্বাচনের দিন ধার্য ছিল।

ফেডারেশনের ২৮ জনের কমিটিতে জেলা এবং বিভাগীয় সংগঠক পরিষদকে দেওয়া হয়েছে ১০ পদ।

দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হতে যাচ্ছেন এ কে এম মমিনুল হক সাঈদ। সহ-সভাপতি পদে আব্দুর রশিদ শিকদার ও জাকি আহমেদ রিপন, ফোরাম থেকে মোহাম্মদ ইউসুফ, এম এ রাজ্জাক খান ও কাজী সাইফুল ইসলাম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

যুগ্ম সম্পাদকের দুই পদে আছেন দেশের জনপ্রিয় দুই ক্লাব আবাহনী থেকে জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক খেলোয়াড় মাহাবুবুল এহছান রানা এবং মোহামেডান থেকে জাতীয় দলের আরেক সাবেক তারকা আরিফুল হক প্রিন্সকে।

গতবারের কোষাধ্যক্ষ হাজি মোহাম্মদ হুমায়ূনকে সদস্য পদে রেখে নতুন কোষাধ্যক্ষ মনোনীত হয়েছেন দ্বিতীয় বিভাগের দল তেজগাঁও অগ্রগামীর সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদুল হক।

১৯টি সদস্য পদের বিপরীতে ক্লাব পেয়েছে ১০টি এবং ফোরাম পেয়েছে ৯টি পদ। ফোরামের সদস্যরা হলেন, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু (দিনাজপুর), তারিকুজ্জামান নান্নু (ঢাকা), মাহবুব মোরশেদ আলম লেবু (জয়পুরহাট), টুটুল কুমার নাগ (শরীয়তপুর), শহিদুল্লাহ টিটু (মাদারীপুর), কামরুজ্জামান চৌধুরী তুহিন (রংপুর), রাজু আহমেদ (নারায়ণগঞ্জ), দিলিপ চক্রবর্তী (নড়াইল) এবং তৌফিকুর রহমান রতন (রাজশাহী)।

সদস্য পদে স্থান পাওয়া ক্লাবের প্রতিনিধিরা হলেন মোহাম্মদ ইউসুফ আলী, মনোয়ার হোসেন, সাফায়াত হোসেন, হাজী মোহাম্মদ হুমায়ূন, মাহবুব হারুন, খাজা তাহের লতিফ মুন্না, আহমেদ আসিফুল হাসান, এসএম নাজিম রেজা, শেখ মো. আলমগীর এবং মো. আউয়াল হোসেন।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়