মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৫ ঘন্টা ৪৭ মিনিট আগে

ফের হারল রিয়াল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফের হারল রিয়াল

চ্যাম্পিয়ন্স লিগে সিএসকেএ মস্কোর বিপক্ষে ১-০ গোলের হার নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ। ১৭ বছর পর আবারও রাশিয়ার ক্লাবটির কাছে হারল স্প্যানিশ জায়ান্টরা।

মঙ্গলবার ‘জি’ গ্রুপের ম্যাচটি ১-০ গোলে জিতেছে সিএসকেএ। বর্তমান চ্যাম্পিয়ন রিয়ালের বিপক্ষে জয় সূচক গোলটি করেন নিকোলা ভ্লাসিচ।

ইনজুরিতে থাকা গ্যারেথ বেল, রামোস, মার্সেলোকে বাহিরে রেখে সিএসকেএের বিপক্ষে মাঠে নামে রিয়াল। দলের সেরা তারকাদের অভাব দারুণভাবে অনুভব করে রিয়াল। এই পরাজয় মিলিয়ে সব প্রতিযোগিতায় টানা তিন ম্যাচে জয়শূন্য থাকল তারা।

রিয়ালের বিপক্ষে নিজেদের মাঠে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় সিএসকেএ। দুই মিনিটের মধ্যেই টনি ক্রুসের দুর্বল ব্যাক পাস থেকে বল এগিয়ে নিয়ে দারুণ এক গোল করেন ভ্লাসিচ। 

টানা তিন আসরের চ্যাম্পিয়ন রিয়াল ১-০ গোলে পিছিয়ে থেকে গোলের চেষ্টা করলেও শেষ পর্যন্ত আর গোলের দেখা পায়নি। ২৬টি গোল মুখে শট নিয়েছে রিয়াল। কিন্তু গোলের দেখা মেলেনি। চ্যাম্পিয়ন্স লিগে ২০০৩/৪ মৌসুমের পর আর কোনো ম্যাচে গোল পেতে এত শট নেয়নি জায়ান্টরা। গোল না পাওয়ায় হেরেই রাশিয়া থেকে ফিরতে হয়েছে তাদের। 

'জি’ গ্রুপে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে উঠে গেছে সিএসকেএ। ২ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৩। 

‘এফ’ গ্রুপে জার্মান ক্লাব হফেনহাইমের মাঠে ২-১ গোলে জিতেছে ম্যানচেস্টার সিটি। গ্রুপটির অন্য ম্যাচে ফরাসি ক্লাব লিওঁর মাঠে ২-২ ড্র করেছে ইউক্রেনের শাখতার দোনেৎস্ক।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য